Categories: বিনোদন

শাবানা ম্যাডাম কী খেতেন, কেউ জানতো না: মাহি

‘আগে শাবানা ম্যাডাম কী দিয়ে ভাত খেতো, এইটাই কেউ জানতো না। আমাদের কাছে এটা একটা ফ্যান্টাসি ছিলো। আমাদের মনে প্রশ্ন ছিলো, উনি কি আমাদের মতো কখনো আলু ভর্তা খেয়েছেন? উনি কি ভাত খান? কী খান আসলে? এইযে একজন শিল্পীর জীবন নিয়ে সবার মনে কৌতুল থাকে যে, তার লাইফস্টাইল কেমন, সেটা এখন আর নাই। এটা প্রযুক্তির একটা নেগেটিভ দিক।’

কথাগুলো বলছিলেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। সাংবাদিকদের সঙ্গে এক আলোচনায় এসব কথা বলেন তিনি। এসময় তিনি শিল্পী সমিতিকে একটি পরিবার বলে আখ্যা দেন। শিল্পী সমিতির সদস্যদের একে অপরের পাশে থাকার আহ্বান জানান মাহী।

মাহি বলেন, আমার পরিবারের কোনো সদস্য। ধরা যাক আমার ভাই যদি খুব বাজে হয়। তারপরও অন্য কেউ যদি আমার ভাইটার ক্ষতি করতে আসে। তাহলে আমার পরিবারের সবাই আমার ভাইয়ের দোষ পরে দেখবে, আগে তাকে রক্ষা করার চেষ্টা করবে। শিল্পী সমিতির সদস্যদেরও এভাবে পরিবারের মতো পাশে থাকার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আমাদের শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের অভিভাবক। আমরা এলহানে একটা পরিবার। আমরা যদি কোনো কারণে ভুল করে ফেলি। অন্য কারো উপর ব্যক্তিগত আক্রমণ করি। তাহলে তারা আমাদের শাসন করবেন। কিন্তু আমাদের উপর কেউ আক্রমণ করলে সবাই মিলে তাদের উপর আক্রমণ করা উচিৎ।

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। মাত্র কয়েক বছরের ক্যারিয়ার তাঁর। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি বেশ আলোচিত। প্রথম সিনেমা মুক্তির পর মাহিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পরের বছরই মুক্তি পায় তাঁর চারটি সিনেমা। সেই বছর, ২০১৩ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ সিনেমার পরি চরিত্রটি তাঁর ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করে।

পরের বছর মুক্তি পায় ছয়টি সিনেমা। ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’, ‘দেশা: দ্য লিডার’, ‘অনেক সাধের ময়না’ সিনেমাগুলো তাঁর ক্যারিয়ারকে আরও বেশি পাকাপোক্ত করে। পরে কিছুটা বাছবিচার করে কাজ করতে থাকেন মাহি। হুমায়ূন আহমেদের গল্প নিয়ে ‘কৃষ্ণপক্ষ’, পরে ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায় নতুন করে নিজেকে পর্দায় হাজির করেন।

Bangla Binodon

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago