শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

| আপডেট :  ২ অক্টোবর ২০২৩, ১০:২৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২৩, ১০:২৮ পূর্বাহ্ণ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে টালি পাড়ায় বেশ চর্চা হচ্ছে। অনেকের নেতিবাচক বক্তব্যে অবাক এ অভিনেত্রী। কেননা শুভশ্রী নিজেই এ ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

মূলত ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, আট মাসের গর্ভাবস্থাতেও জিম করছেন শুভশ্রী। সঙ্গে তিনি লিখেছিলেন, কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।

এদিকে এর পরেই শুরু হয় সমালোচনার ঝড়। কমেন্ট আসতে থাকে, মা হিসেবে শুভশ্রী নাকি একেবারেই অযোগ্য।

একজন লেখেন, সন্তান হওয়ার পর শরীরচর্চা করলেই তো ভাল ছিল। তার ওপর এখন আবার ৮ মাস। আর একটা মাস অপেক্ষা করা কি যাচ্ছিল না? এখন শারীরিক ও মানসিক দিকে দিয়ে সুস্থ থাকাটা দরকার।

এমন হাজারো নেতিবাচক মন্তব্যের তীরে শুভশ্রী চুপ থাকলেও একটি কবিতা পাঠ করেছেন জনপ্রিয় আবৃত্তিকার পারোমিতা। যে কবিতার মূল বক্তব্য তিনি বলেন, “মেয়েরাই মেয়েদের জাজ করে”।

যেভাবে শুভশ্রী সমালোচিত হচ্ছেন, তা নিয়েই এই কবিতার মাধ্যমে প্রতিবাদ করেন পারোমিতা। সন্তানের ভাল কীসে হবে তা যে একজন মা-ই সবচেয়ে ভাল বুঝতে পারেন, সেই বক্তব্যই ছিল ওই কবিতায়।

এর আগে প্রেগন্যান্সি নিয়ে যখন মুখ খুলেছিলেন শুভশ্রী তখন জানিছিলেন অন্তঃসত্ত্বা মানেই অসুস্থ হওয়া নয়। তিনি রুগী নন। আপাতত সমস্ত নেতিবাচকতাকে দূরে সরিয়ে দিয়ে নিজের মতো এই প্রেগন্যান্সি জার্নি উপভোগ করছেন শুভশ্রী গঙ্গপাধ্যায়।