এবার পরীমণি ও বুবলি’র ‘খেলা হবে’

| আপডেট :  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৫ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা পরীমণি ও শবনম বুবলি। ‘ন ডরাই’ খ্যাত তানিম রহমান অংশু নির্মাণ করছেন ‘খেলা হবে’ শিরোনামে সিনেমা। ছবিটিতে অভিনয় করবেন এ দুই নায়িকা।

এক প্রতিবেদনে জানায়, এ দুই তারকা ছাড়াও সিনেমায় অভিনয় করবেন মুশফিকুর রহমান। মনে করা হচ্ছে তিনি ছোট পর্দার তারকা অভিনেতা মুশফিক আর ফারহান। এছাড়া আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে টিএম ফিল্মস। গত ২ আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠানটির পেজে জানানো হয়, তানিম রহমান অংশু একটি ছবি বানাবেন। তবে সে সময় সিনেমার নাম কিংবা কলাকুশলী সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি।

আগামী অক্টোবরে ছবিটির শুটিং হওয়ার কথা আছে ভারতে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেছেন। এর প্রেক্ষিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের সাক্ষরে অনুমতি দেয়া হয়।

রোববার (২৪ সেপ্টেম্বর) তথ্যমন্ত্রণালয়ের ওয়েব সাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিং করতে হবে। ‘খেলা হবে’ ছবির ব্যাপারে পরিচালক তানিম রহমান অংশু কোনো মন্তব্য করতে রাজি হননি বলে জানানো হয় প্রতিবেদনে।