আল্লাহ বাঁচাইছে: পরীমণি

| আপডেট :  ১ অক্টোবর ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ অক্টোবর ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ণ

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে ঘটে গেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। খেলা চলাকালীন দুই দলের বিবাদে হা’তাহা’তিতে জড়িয়ে পড়েন বেশ কিছু তারকা। এতে আহত হয়েছেন কয়েকজন।

এ ঘটনায় চিত্রনায়ক শরিফুল রাজ ও নির্মাতা মোস্তফা কামাল রাজকে দায়ী করেছেন চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয়সহ অনেকে। তাদের দাবি, রাজের মা’রধরের শি’কার হয়েছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে সেই হট্টগোলের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ক্ষু’ব্ধ মেজাজে দেখা গেছে অভিনেতা শরীফুল রাজকে। অনেকে বিষয়টি নিয়ে সমালোচনাও করছেন রাজের। বাদ যাননি চিত্রনায়িকা পরীমণিও।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরী লেখেন, এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল এ, আল্লাহ বাঁচাইছে।

কথাগুলো শরীফুল রাজকে ইঙ্গিত করেই লিখেছেন পরী, এটা তার স্ট্যাটাসে স্পষ্ট। কারণ এই হাতাহাতির ঘটনায় শরীফুল রাজের বি’রুদ্ধে ইতোমধ্যে বেশ কিছু অ’ভিযোগ উঠেছে। এক চিত্রনায়িকা দাবি করেছেন তার গা’য়ে হা’ত তুলেছেন রাজ।

প্রসঙ্গত, ম্যাচটিতে মোস্তফা কামাল রাজের ‘গিগাবাইট স্কোরারস’ ছয় ওভারে সংগ্রহ করেছিল ১১৯ রান। অন্যদিকে প্রতিপক্ষ দীপংকর দীপনের ‘রানার ফাস্টিস’ দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ৭ রানে ম্যাচটি জিতে ‘গিগাবাইট স্কোরারস’। এরপরই শুরু হয় তারকাদের মা’রামা’রির।

ইতোমধ্যে টুর্নামেন্টে মা’রামা’রি করা আহতদের রাজধানীর প’ঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।