Categories: বিনোদন

সংসার পাতলেও সোনিয়াকে বিয়ে করেননি টুটুল!

প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদকে তালাক দেওয়ার এক বছর পর এসআই টুটুল টেলিভিশন উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন, এমন খবর মিডিয়াতে আসে কিছুদিন আগে। তবে এবার জানা গেলো ভিন্ন কথা। সোনিয়াকে বিয়ে করেননি টুটুল। বুধবার ফোনে সংগীতশিল্পী পার্থ মজুমদারকে এই কথা জানিয়েছেন টুটুল।

পার্থ মজুমদারের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। তিনি বলেন, ‘আজকে (বুধবার) টুটুলের সঙ্গে কথা হয়েছে। তার ভাষ্যমতে, টুটুল এখনও সোনিয়াকে বিয়ে করেনি। বিয়ে করার সম্ভাবনা আছে বলে জানিয়েছে আমাকে।’

এস আই টুটুল এখন আছেন আমেরিকায়। সেখানে তিনি শারমিন সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন বলে সংবাদ প্রকাশ হয় গত জুলাইয়ের ১৮ তারিখে। সম্প্রতি দেশের কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়, টুটুল-সোনিয়া আলাদা থাকছেন। ‘টুটুল লাপাত্তা’ বলেও জানানো হয় একাধিক সংবাদে।

এ প্রসঙ্গে পার্থ মজুমদারের কাছে জানতে চাইলে তিনি নিউজবাংলাকে বলেন, ‘টুটুলের সেখানে অনেক পরিশ্রম করে থাকতে হচ্ছে। ওর পাশে কেউ নেই। সে মানসিকভাবেও বিপর্যস্ত। টুটুল ভালো নেই।

পার্থ জানান, তিনি কোনো একটি সংবাদে পড়েছেন যে সোনিয়ার কাছ থেকে জোর করে অর্থ নেয়ার চেষ্টা করেছেন টুটুল। বিষয়টি পার্থর একদমই ভালো লাগেনি। পার্থ বলেন, ‘টুটুলকে আমি যতটুকু চিনি, সে এ রকম মানসিকতার না।

পার্থ বলেন, আমি টুটুলকে জিজ্ঞেস করেছিলাম যে তুমি কি জোর করে অর্থ নেয়ার চেষ্টা করেছ?’ টুটুল উত্তরে পার্থকে বলেন, ‘আমেরিকায় আমার তিনটা শোর অর্থ সোনিয়ার কাছে জমা আছে। তাছাড়া আমি নিজেও আমার কিছু অর্থ তার কাছে জমা রেখেছি।’

মঙ্গলবার ফেসবুক স্ট্যাটাসও দেন পার্থ মজুমদার। দীর্ঘ স্ট্যাটাসে টুটুলের সঙ্গে পার্থর আলাপচারিতার কিছু কথা তুলে ধরে পার্থ লেখেন, ‘আমি টুটুলকে সরাসরি প্রশ্ন করেছি, তুমি কি বিয়ে করেছ? ও আমাকে বলেছে, না করিনি, তবে হয়তো করব।

‘আমার কাছে তার লেখা আছে, কথা আছে, কিন্তু কারও বিশ্বাস করে লেখা নিজের একান্ত কথা প্রকাশ করার মতো বেইমানি আর কিছু নাই। তাই সে কাজটি করলাম না। আমি ওকে (টুটুল) বলেছি, বিয়ে করলে করেছ, না করলে করেছ, তা একান্ত তোমার ব্যাপার। ‘ও (টুটুল) আমাকে বলেছে, দাদা আমি করি নি। আমি অন্তত তোমাকে মিথ্যা কথা বলব না।’

সংগীতশিল্পী ও গণমাধ্যমকর্মী তানভীর তারেকের ফেসবুক স্ট্যাটাস দেয়ার ফলে ১৮ জুলাই টুটুল বিয়ে করেছেন বলে সংবাদ প্রকাশ হয়। তানভীর তারেক লেখেন, ‘অভিনন্দন নববিবাহিত যুগলকে। এস আই টুটুল দম্পতির প্রতি ভালোবাসা। ভালো থাকো তোমরা। সুখে কাটুক একটা জীবন।’

এসব বিষয় নিয়ে টুটুলের হোয়াটসঅ্যাপে চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি। টুটুল-সোনিয়ার বিয়ের খবরটি প্রকাশের পাশাপাশি এও জানা যায় যে, টুটুল-তানিয়ার ২২ বছরের সংসার ভেঙেছে। সে সময় বিষয়টি নিশ্চিত করেন তানিয়া আহমেদ। ১৯৯৯ সালের ১৯ জুলাই বিয়ে হয় টুটুল-তানিয়ার। তাদের আছে তিন সন্তান।

Bangla Binodon

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago