Categories: বিনোদন

সানী-মৌসুমী দম্পতির সেই ভিডিও নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী মুন্নী

ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে কয়েক দিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া। জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন ওমর সানী। তবে স্বামীর বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরবর্তীতে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে জানান, ‘যা বলেছি রাগের মাথায়’।

চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী।

বিষয়টি যখন ‘টক অব দ্য কান্টি’-তে পরিণত হয়। ঠিক তখনই সব কাদা-ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে গতকাল বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসেন সানী-মৌসুমী। তার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসে। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। এবার সেই রাতেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা।

মৌসুমী-সানীর পরিবারে এখন আনন্দের হাওয়া বইছে। সেই আনন্দঘন মুহূর্তের একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, এক টেবিলে খেতে বসেছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়িয়ে ওমর সানী। তাদের পুত্রবধূ খাবার পরিবেশন করছেন। আর সেখানে দাঁড়িয়ে পুত্র ফারদিন একটি গানের মুখ মেলাচ্ছেন। তা শুনে হাসিতে ফেটে পড়েন মৌসুমী।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী সেই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এই দম্পতিকে নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন। পাঠকের জন্য হুবহু তা প্রকাশ করা হলো।

তিনি লেখেন, ‘জীবন সিনেমার পর্দা নয়, যা তিন ঘন্টায় শেষ হয়ে যায় । জীবন যদি গল্পনির্ভর সিনেমা হতো তবে এমনভাবে সাজিয়ে নেয়া যেতো যে, আমরা কেউ মানুষ নই-মহামানব হয়ে যেতাম। এই সোনালী পর্দার মানুষগুলো রক্তে মাংসে গড়া, আপনার আমার মতো তাদেরও ব্যাক্তিজীবন, রাগ, অভিমান আছে। কেউ ভুলের উর্ধে নয়।’

তিনি আরও লেখেন, ‘অথচ সেই ছোট ভুলগুলোকে এতো বড় ভুলে রূপান্তরিত করা অন্যায়। মৌসুমী, ওমরসানি বা তার পরিবারের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের আঁচ হয়তো আন্দাজ করা মুশকিল। তবে বিশ্বাস করুন আপনাদের ভালোবাসার মৌসুমী, ওমরসানী ভালো থাকতে চায়। আপনাদের ভালোবাসে, আপনাদের অনুভূতি জাগানো এ মানুষগুলো আপনাদের ভালোবাসার জায়গায় বাঁচতে চায়। ওরা ভালো আছে, ভালো থাকতে চায়, এভাবেই হাসতে চায়। আপনারা শুধু ওদের এবং ওদের পরিবারের জন্য দোয়া করবেন।’ (এটি গতরাতে পারিবারিক আড্ডা)

প্রসঙ্গত, মনোমালিন্যের পালা শেষে ফের এক হলেন ওমর সানী-মৌসুমী। গত বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় এই তারকা দম্পতিকে।

ক্যাপশনে সানী লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ সানীর পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সানী-মৌসুমীর অনুরাগীরা তাদের একসঙ্গে দেখে শুকরিয়া আদায় করেন। অবশেষে তাদের সংসার ভাঙার গুঞ্জনের এখানেই ইতি ঘটল।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago