সানী-মৌসুমী দম্পতির সেই ভিডিও নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী মুন্নী

| আপডেট :  ১৮ জুন ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৮ জুন ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ণ

ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে কয়েক দিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া। জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন ওমর সানী। তবে স্বামীর বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরবর্তীতে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে জানান, ‘যা বলেছি রাগের মাথায়’।

চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী।

বিষয়টি যখন ‘টক অব দ্য কান্টি’-তে পরিণত হয়। ঠিক তখনই সব কাদা-ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে গতকাল বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসেন সানী-মৌসুমী। তার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসে। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। এবার সেই রাতেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা।

মৌসুমী-সানীর পরিবারে এখন আনন্দের হাওয়া বইছে। সেই আনন্দঘন মুহূর্তের একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, এক টেবিলে খেতে বসেছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়িয়ে ওমর সানী। তাদের পুত্রবধূ খাবার পরিবেশন করছেন। আর সেখানে দাঁড়িয়ে পুত্র ফারদিন একটি গানের মুখ মেলাচ্ছেন। তা শুনে হাসিতে ফেটে পড়েন মৌসুমী।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী সেই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এই দম্পতিকে নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন। পাঠকের জন্য হুবহু তা প্রকাশ করা হলো।

তিনি লেখেন, ‘জীবন সিনেমার পর্দা নয়, যা তিন ঘন্টায় শেষ হয়ে যায় । জীবন যদি গল্পনির্ভর সিনেমা হতো তবে এমনভাবে সাজিয়ে নেয়া যেতো যে, আমরা কেউ মানুষ নই-মহামানব হয়ে যেতাম। এই সোনালী পর্দার মানুষগুলো রক্তে মাংসে গড়া, আপনার আমার মতো তাদেরও ব্যাক্তিজীবন, রাগ, অভিমান আছে। কেউ ভুলের উর্ধে নয়।’

তিনি আরও লেখেন, ‘অথচ সেই ছোট ভুলগুলোকে এতো বড় ভুলে রূপান্তরিত করা অন্যায়। মৌসুমী, ওমরসানি বা তার পরিবারের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের আঁচ হয়তো আন্দাজ করা মুশকিল। তবে বিশ্বাস করুন আপনাদের ভালোবাসার মৌসুমী, ওমরসানী ভালো থাকতে চায়। আপনাদের ভালোবাসে, আপনাদের অনুভূতি জাগানো এ মানুষগুলো আপনাদের ভালোবাসার জায়গায় বাঁচতে চায়। ওরা ভালো আছে, ভালো থাকতে চায়, এভাবেই হাসতে চায়। আপনারা শুধু ওদের এবং ওদের পরিবারের জন্য দোয়া করবেন।’ (এটি গতরাতে পারিবারিক আড্ডা)

প্রসঙ্গত, মনোমালিন্যের পালা শেষে ফের এক হলেন ওমর সানী-মৌসুমী। গত বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় এই তারকা দম্পতিকে।

ক্যাপশনে সানী লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ সানীর পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সানী-মৌসুমীর অনুরাগীরা তাদের একসঙ্গে দেখে শুকরিয়া আদায় করেন। অবশেষে তাদের সংসার ভাঙার গুঞ্জনের এখানেই ইতি ঘটল।