Categories: বিনোদন

মৌসুমীর দিকে ‘খারাপ’ নজর ছিল জায়েদ খানের: ওমর সানী

বাংলা একাত্তর ডেস্কঃ দিন যত বাড়ছে ওমর সানী- মৌসুমী-জায়েদ ইস্যু নিয়ে বেড়িয়ে আসছে জানা অজানা নানা তথ্য। এই ইস্যু নিয়ে নেটিজেন ও বিনোদন পাড়া এখন আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দু। গেল শুক্রবার ডিপজলের ছেলের বিয়েতে এই ঘটনার সুত্রপাত । এবার মৌসুমীর দিকে ‘খারাপ’ নজর ছিল জায়েদ খানের এমন বক্তব্য গণমাধ্যমকে দিয়েছেন সানী।

সেই বিয়ের অনুষ্ঠানে স্ত্রীকে (মৌসুমী) অসম্মান করার অভিযোগে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী (স্বামী)। এসময় সানীকে গুলি করার হুমকি দেন জায়েদ, এমন অভিযোগ তুলেছেন ওমর সানী। গত রবিবার শিল্পী সমিতির কাছে জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার চেষ্টা করার অভিযোগ করেন সানী।

শিল্পী সমিতিতে অভিযোগ দেওয়ার একদিন পরেই মুখ খুলেছেন মৌসুমী। যেখানে জায়েদ খানের পক্ষ নিতেই দেখা গেছে মৌসুমীকে। এক অডিওবার্তায়, স্বামীর এসব দাবিকে মিথ্যা বলেন মৌসুমী। একইসঙ্গে জায়েদ খানকে অনেক ভালো ছেলে বলেও সম্বোধন করেন মৌসুমী।

ওমর সানী বলেন, আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে যা বলেছে, কি ভেবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবৎ একটু দূরত্ব তো চলছিল। চেষ্টা করছিলাম। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না। আমি তার ব্যাপারে মন্দ কথা, খারাপ কথা কিছুই বলবো না। কারণ সে স্টিল নাও আমার স্ত্রী। আমার সন্তানের মা।\

সানী আরও বলেন, ‘বেশ কিছুদিন ধরেই আমি দেখছিলাম মৌসুমীর দিকে জায়েদ খানের একটা খারাপ নজর রয়েছে। তাকে আমি বিষয়টা নিয়ে বেশ কয়েকবার সাবধানও করেছিলাম। তবুও দীর্ঘদিন ধরে মৌসুমীকে বিরক্ত করে আসছে। ইজ্জতের জন্য বিষয়টা নিয়ে চুপ ছিলাম। পরে ডিপজল মামাকে বিষয়টা জানাই। এরপর ১০ তারিখে তার ছেলের বিয়েতে আমার জায়েদ খানের সঙ্গে দেখা হয়। ওকে সামনে পেয়েই আমি চড় বসাই। সঙ্গে সঙ্গে, ও কোমরে হাত দিয়ে পিস্তল বের করার ভঙ্গিমায় আমাকে হুমকি দেয়।

সাব এডিটর

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago