Categories: Homeজাতীয়

রিসোর্টে না’রীসহ অ’বরু’দ্ধ মামুনুল: পৌ’রসভার কাউন্সিলর গ্রে’ফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থিত রয়্যাল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হককে না’রীসহ অ’বরু’দ্ধ হওয়ার পর হেফাজতের স’হিং’সতা মা’ম’লায় আরো এক কাউন্সিলরকে গ্রে’প্তার করা হয়েছে।গ্রে’প্তার ওই কাউন্সিলরের নাম ফারুক আহমেদ তপন।

তিনি সোনারগাঁও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। গতকাল শনিবার (১৭ এপ্রিল) রাতে গ্রে’প্তার করা হয় তাঁকে। এর আগে গত বৃহস্পতিবার রাতে সাবেক কাউন্সিলর গরিবে নেওয়াজকে গ্রে’প্তার করা হয়।সোনারগাঁ থানার পরিদর্শক (ত’দন্ত) খন্দকার তবিদুর রহমান বি’ষয়টি নিশ্চিত করেছেন।

খন্দকার তবিদুর বলেন, হেফাজতের স’হিং’সতার ঘটনায় হওয়া মা’ম’লায় সোনারগাঁ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফারুক আহমেদকে গ্রে’প্তার করা হয়েছে। গতকাল রাতে পৌরভবনাথপুরে তাঁর নিজের বাড়ি থেকে তাঁকে গ্রে’প্তার করা হয়। তিনি উপজে’লা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জ’ড়িত।

গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের একটি কক্ষে হে’ফাজতে ই’সলামের যুগ্ম মহাস’চিব মামুনুল হককে না’রীসহ অ’বরুদ্ধ করে স্থানীয় লো’কজন। পরে পুলিশ মামুনুলকে জি’জ্ঞাসাবাদের সময় তাঁর অনুসারীরা ওই রিসোর্টে হা’ম’লা চা’লিয়ে ভা’ঙচুর করে। ওই ঘটনায় পুলিশ বা’দী হয়ে দুটি ও আ’হত এক সাংবাদিক বা’দী হয়ে একটি মা’মলা দা’য়ের করেন।

স’রকারি কাজে বা’ধা, পুলিশের ও’পর হা’ম’লা ও রয়্যাল রিসোর্ট ভা’ঙচুরের ঘটনায় ৪১ জনের নাম উল্লেখ করে ও অ’জ্ঞাত ২৫০-৩০০ জনকে আ’সামি করে একটি মা’ম’লা করেন সোনারগাঁ থানার এসআই ইয়াউর।

ওই মা’ম’লায় প্রধান আ’সামি করা হয় হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হককে। এ ছাড়া এ মা’মলায় সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, মোগরাপাড়া চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মহিউদ্দিন খান, উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স মসজিদের খতিব ইকবাল হোসেনসহ হেফাজত ইসলামের উপজে’লার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আ’সামি করা হয়।

এ ছাড়া থানার এসআই আরিফ হাওলাদার বা’দী হয়ে যানবাহনে অ’গ্নিসংযোগ, ক’কটেল বি’স্ফোরণের ঘটনায় দ্বিতীয় মা’মলাটি করেন। এ মা’মলায় ৪২ জনের নাম উল্লেখ ও ২৫০-৩০০ জনকে অ’জ্ঞা’ত আ’সা’মি করা হয়। এ মা’মলায় হেফাজত ই’সলাম, জাতীয় পার্টি ও বিএনপি নেতাকর্মীদের নাম উল্লেখ রয়েছে।

অপর মা’মলাটি করেন হেফাজত ইসলামের কর্মীদের হা’মলায় আ’হত স্থানীয় এসএ টেলিভিশনের নারায়ণগঞ্জ জে’লা প্রতিনিধি হাবিবুর রহমান। এ মা’মলায় ১৭ জনের নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অ’জ্ঞাত ব্যক্তিকে আ’সামি করা হয়।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago