Categories: সারাদেশ

চু’রির অ’ভিযোগে কি’শোরকে গাছে বেঁ’ধে নি’র্যা’তন

রাজশাহীর চারঘাট উপজে’লায় মাছ চু’রির অ’ভিযোগ এনে এক কি’শোরকে গাছে বেঁ’ধে নি’র্যা’তনের ঘটনা ঘটেছে।শুক্রবার (২ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজে’লার মেরামাতপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।পুকুর থেকে মাছ চু’রির অ’ভিযোগ এনে ওই কি’শোরকে নি’র্যা’তন করা হয়। জহিরুল ই’স’লা’ম নামে একজনের বি’রু’দ্ধে ওই কি’শোরকে নি’র্যা’তন করার অ’ভিযোগ উঠেছে। জহিরুল ওই কি’শোরকে নি’র্যা’তনের পর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছেড়ে দিয়েছেন।

নি’র্যা’তনের শিকার ওই কি’শোর উপজে’লার উত্তর মেরামাতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তার বাবা চারঘাট পৌরসভা’র মেরামাতপুর মহল্লার বাসিন্দা। স্থানীয়রা তাকে উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছেন।স্থানীয়রা জানান, দুপুরে ওই কি’শোর মেরামাতপুর গ্রামের জহিরুল ই’স’লা’মের পুকুরে গোসল করতে যায়। কিছু সময় পর পুকুর পাড়ে আসেন জহিরুল।

এ সময় পুকুরের গোসল করা কয়েকজন পালিয়ে যায়। ওই কি’শোরের কান ধরে পুকুরপাড়ে নিয়ে আসেন জহিরুল। এরপর একটি গাছের সঙ্গে তাকে বেঁধে রেখে চড়-থাপ্পড় দেন। ঘণ্টা খানেক বেঁধে রাখার পর ঘটনাটি দেখে স্থানীয় লোকজন ছে’লেটিকে উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে জহিরুল ই’স’লা’ম ওই কি’শোরকে গাছে বেঁধে রাখার দৃশ্য ফেসবুকে শেয়ার করেন।

জহিরুল ই’স’লা’ম বলেন, মাঝে মাঝেই আমা’র পুকুর থেকে মাছ চু’রি হয়ে যাচ্ছে। দুপুরে ওই ছে’লেসহ আরও কয়েকজন মাছ চু’রি করছিল। তখন ছে’লেটিকে হাতেনাতে ধরেছি। আর যেন বড় অ’প’রা’ধ না করে সে জন্য তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছিল। কি’শোরের ছবি ইন্টারনেটে ছাড়ার বিষয়টি স্বীকার করে তিনি বলেন, সবাইকে সচেতন করতে ছবি ফেসবুকে শেয়ার করা হয়েছে।

এদিকে, ওই কি’শোরের বাবা বলেন, চু’রির অ’পবাদ দিয়ে তার ছে’লেকে গাছে বেঁধে নি’র্যা’তন করেছেন জহিরুল। অন্য কেউ তার পুকুরে মাছ চু’রি করতে পারে। অথচ তার ছে’লে পুকুরে গোসল করতে গিয়েছিল। সেখান থেকে তাকে মা’রধর করা হয়েছে। সে এখন স্বাস্থ্য কেন্দ্রে আছে।

রাজশাহীর চারঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি তিনি কিছুক্ষণ আগেই শুনেছেন। এ ব্যাপারে কেউ থা’নায় লিখিত কোনো অ’ভিযোগ দেননি। দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago