কা’রাগারের ভিতর কা’রারক্ষীর জমজমাট মা’দ’ক ব্যবসা!

কুমিল্লা কে’ন্দ্রীয় কা’রাগারে মা’দকসহ এক কা’রার’ক্ষীকে আ’টক করেছে কারা কর্তৃপক্ষ। বুধবার (৩১ মার্চ) ভোরে কা’রাগারের ভিতরে ডিউটিতে যাওয়ার সময় প্রবেশ করার মুহুর্তে তাকে আ’টক করা হয়। পরে কারাকর্তৃপক্ষ তাকে পুলিশে সোর্পদ করে।

আ’টককৃত কা’রারক্ষী রোমান ভুইয়া (২৪) চাঁদপুর জে’লার মতলব উত্তর উপজে’লার বেলতলী বাজারের হাপানিয়া গ্রামের শাহাজাহান ভুইয়া ও রহিমা বেগমের ছেলে। কুমিল্লা কেন্দ্রীয় কা’রাগারের সিনিয়র জে’ল সুপার শাহাজাহান আহমেদ এ কথা নিশ্চিত করেছেন।

কুমিল্লার কেন্দ্রীয় কা’রাগারের জে’লার মো.আসাদুর রহমান জানান, বুধবার ভোর ৫টা ৫৮ মিনিটে সিফট পরিবর্তনের সময় ডিউটিতে আসে কারারক্ষী রোমান ভুইয়া। তার কারারক্ষী নং ২৩৩২২। কা’রাগারের ভিতরে প্রবেশ করার মুহুর্তে চেক করার সময় তার কাছে প্যান্টের ভিতর বিশেষ ব্যবস্থায় পায়ের সাথে লাগানো দুটি মোবাইল ফোন পাওয়া যায়। কারাবিধি অনুযায়ী এটি বিশেষ অ’পরাধ।

পরে সাথে সাথে তাকে আ’টক করা হয়। আ’টক করার পর তাকে ব্রাকে নিয়ে তার রুমে তল্লা’শী করলে তার ব্যবহৃত ট্রাঙ্কের ভিতর থেকে ৪ প্যাকেট গা’জা ও আরো ৫টি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার ৫শ টাকা পাওয়া যায়। পরে তাকে জি’জ্ঞাসাবাদে জানা যায়, সে টাকার বিনিময়ে ব’ন্দিদের কাছে দীর্ঘদিন ধরে মা’দ’ক কে’নাবেচা করে আসছে। কারারক্ষী রোমানের রুম তল্লা’শী করে মা’দক,মোবাইল ফোন ও নগদ টাকা উ’দ্ধার করা হয়।

এ বি’ষয়ে জানতে চাইলে কুমিল্লা কেন্দ্রীয় কা’রাগারের সিনিয়র জে’ল সুপার শাহাজাহান আহমেদ এ কথা স্বীকার করে বলেন, মা’দকের বি’রুদ্ধে আমাদের নীতি জিরোটলারেন্স । সে যেই হোক আমাদের নজরে আসলে আমরা অবশ্যই প্রয়োজনীয় ক’ঠোর ব্যবস্থা নিব। সিনিয়র জে’ল সুপার আরো বলেন, আমি পুলিশ সুপার মহোদয়কে বি’ষয়টি অবগত করেছি। আর কা’রাগারের পক্ষ হতে তার বি’রুদ্ধে কারাবিধি অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

কা’রাগারের সূত্র মতে, কারারক্ষী রোমন ভুইয়া ১৯৯৭ সালের ৭ আগষ্ট জন্ম গ্রহন করেন এবং ২০১৮ সালের ১ জুলাই কারারক্ষী হিসেবে চাকুরীকে যোগদান করেন।

উল্লেখ্য, বর্তমান সিনিয়র জে’ল সুপার মো. শাহজাহান আহমেদ ২০২০ সালের ২৬ জানুয়ারি কুমিল্লা কেন্দ্রীয় কা’রাগারে সিনিয়র জে’ল সুপার হিসেবে যোগদান করার মাত্র তিন মাসের মাথায় একই অ’পরাধে ঐ বছরের ৬ এপ্রিল তারিকুল ইসলাম শাহিন নামে অপর এক কারারক্ষীকে মা’দকসহ কা’রাগারের অভ্যন্তরে আ’টক করে আইনের হাতে সোর্পদ করেছিলেন। সুত্রঃ বিডি২৪ লাইভ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago