Categories: সারাদেশ

ফেসবুক লাইভে কাঁ’দতে কাঁ’দতে ঝাঁ’প দিয়ে না ফেরার দেশে ত’রুণ (ভিডিও)

লক্ষ্মীপুরে বড় ভাইয়ের দেয়া চু’রির অ’প’বা’দ সইতে না পেরে ফেসবুক লাইভে এসে জে’লা জজ আ’দালতের ভবন থেকে লা’ফি’য়ে প’ড়ে রাকিব হোসেন রোমান নামে এক ত’রু’ণের মৃ’’’ত্যু হয়েছে। বুধবার (২৪ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের জে’লা জজ আদলত ভবনের ৬ তলার ছাদ থেকে লা’ফি’য়ে পড়লে ওই ত’রু’ণের মৃ’’’ত্যু হয়।

খবর পেয়ে পু’লিশ ঘ’টনাস্থল থেকে রাকিবকে উ’দ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতা’লে নিলে চিকি’ৎসকরা মৃ’’ত ঘো’ষণা করেন। নি’’’হ’ত রাকিব সদর উপজে’লার উত্তর মজুপুর গ্রামের নুরুল ইস’লামের ছে’লে। সুমাইয়া নামে তার এক স্ত্রী’ও রয়েছে।

পু’লিশ ও স্থা’নীয় সূত্রে জা’না যায়, রাকিব তার বড় ভাই সোহেলের ভা’ঙা’রির দোকানে ক’র্মচারী হিসেবে কাজ করতো। কিছুদিন পূর্বে ভাং’গা’রি দোকান থেকে তামা’র যন্ত্রাংশ খো’য়া (চু’রি) যায়।

এ নিয়ে বড় ভাই রা’গ করে তাকে চু’রির অ’প’বা’দ দিয়ে দোকান থেকে তা’ড়ি’য়ে দেয়। বড় ভাইয়ের দেয়া চু’রির অ’প’বা’দ সইতে না পেরে রা’’গে-অ’ভি’মানে জে’লা জজ আ’দালতের ৬ তলা ভবনের ছাদ উঠে ফেসবুক লাইভে আসে রাকিব। ফেসবুক লাইভে নিজেকে চো’র নয় বলে দা’বি করে মা-বাবার কাছে ক্ষ’মা চায় সে। এসময় নিজে’র ব্যাংক হিসাব ও গো’পন ডিজিট নম্বর জা’নিয়ে এবং নিজে’র মৃ’’’ত্যুর জন্য কেউ দায়ী নয় বলে ছাদ থেকে লা’পি’য়ে প’ড়ে আ’ত্মহ’’ত্যা করে রাকিব।

লক্ষ্মীপুর সদর হাসপাতা’লের আবাসিক চিকি’ৎসক মো. আনোয়ার হোসেন বলেন, বেলা পৌনে ১টার দিকে রাকিব হোসেন নামের ওই ত’রুণকে হাসপাতা’লে মৃ’’ত অব’স্থায় নেয়া হয়। শু’নেছি সে ছাদ থেকে লা’ফি’য়ে প’ড়েছে। এ ব্যাপারে ম’য়’নাতদ’ন্ত হলে বি’স্তা’রিত জা’না যাবে।

লক্ষ্মীপুর অ’তিরি’ক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, ত’রুণের ছাদ থেকে লা’ফি’য়ে পড়ার খবর পেয়ে ঘ’ট’নাস্থ’লে গিয়ে পু’লিশ তাকে উ’দ্ধা’র করে হাসপাতা’লে নিয়ে আসে। এসময় ডাক্তার তাকে মৃ’’ত ঘো’ষণা করেন। আ’ত্মহ’’’ত্যার কারণ খ’তি’য়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে ত’দ’ন্ত করে পরে জা’নানো হবে বলেও জা’নান তিনি।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago