রা’জধা”নীতে প্র”কাশ্যে ব্য”বসা”য়ীকে গু’ ‘লি ক”রে হ’’ ত্যা ক”রলেন আ’লী’গ নে’তা!

রাজধা’নীর দক্ষিণখান থানার কাছা”কাছি আ’ইনু’সবাগ এলাকায় আব্দুর র’শিদ নামে এ’ক বা’লু ব্যব”সায়ীকে গু”লি করে হ’’ত্যা করা হয়েছে। ব্যবসা”য়ীকে হ’’ত্যার ঘটনায় অ”ভিযুক্ত আও’য়া’মী লী”গ নে’তা আ’মিনুল ইসলাম হা’ন্নান ওর’ফে জা”পানি হা”ন্নানসহ ছয়জনকে গ্রে”ফতার করেছে পু’লিশ।

আজ বু’ধবার (২৪ মার্চ) দুপুরে তা’দের আ”টক করা হয় বলে গণমা’ধ্যমকে নি”শ্চিত করেছেন পু”লিশের অ’পরাধ ত’দন্ত বিভাগের (সিআইডি) ক্রা”ইম সি’নের উপ’পরিদর্শক মোতা’লেব হোসেন।

এর আগে দক্ষিণ’খান থানা পুলিশের উপপরিদর্শক আব্দুল আজিজ বলেন, বা”ড়ির সামনে বা”লু রা”খা নি”য়ে ত”’র্কের জে”রে আমিনুল ইস’লাম হান্না’ন ওর’ফে জা”পানি হা’ন্নান নামে এক প্রতিবে”’শীর শ”টগানের গু”লিতে নি”হত হন আব্দুর রশিদ। জা’পানি হা’ন্নানকে ইতোমধ্যেই দুটি অ’’স্ত্রসহ আ”টক করা হয়েছে।

স্থা’নীয় সূত্রে জানা গেছে, দক্ষিণখান থা”নাধীন আশকোনায় ময়’লার ব্যব’সা নিয়ন্ত্রণ ‘কেন্দ্র করে আজ দুপুরে আও’য়ামী লী’গ নে’তা জাপানি হান্নান ও সো’হেল রে’জা গ্রু’পের মধ্যে সং”ঘর্ষ হয়। এ সময় উভ”য়পক্ষে গো’লাগু”লির ঘটনায় একজন নি”হত ও একা’ধিক আ”হত হন।

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, আও’য়ামী লী’গ নেতা জা’পানি হা’ন্নানের শ’টগা’নের গু”লিতে আব্দুর রশিদ নি”হত হয়েছেন। খবর পেয়ে রশিদের পক্ষের লোক’জন জা”পানি হান্নানের বাড়িতে হা”মলা ও ভা”ঙচুর চালান। এ সময় উভ”য়পক্ষে ব্যা’পক সং”ঘর্ষ হয়।

আ”গুন দিয়ে একটি ‘গা’ড়ি পু”ড়িয়ে দেওয়া হয়। সং”ঘর্ষ ও গো”লাগু”লির ঘটনায় এলাকায় থ’মথমে অব’স্থা বি’রাজ করছে। এদিকে সং”ঘর্ষের খবর পেয়ে ঘটনা’স্থলে উপস্থিত হয়েছেন ঢাকা-১৮ আসনের সং’সদ সদস্য হাবিব হাসান। পরিস্থিতি নি”য়ন্ত্রণে এলা’কায় আইনশৃ’ঙ্খলা বা’হিনী মোতায়েন করা হয়েছে।

দক্ষিণখান থানার ওসি শামীমুর রহমান হ”তাহতের সত্যতা গণমা’ধ্যমকে নিশ্চিত করেছেন। তবে আওয়া”মী লীগ নেতা জা’পানি হা’ন্নানের গু”লিতে ব্যবসায়ী আব্দু’র রশিদ নি”হত হয়েছেন কিনা তা নিশ্চিত কর’তে পারে’ননি ‘তিনি। সুত্রঃ বিডি ২৪ লাইভ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago