Categories: সারাদেশ

স্ত্রীর স’ঙ্গে আপত্তিকর অবস্থায় ধ’রে গ’লায় জু’তার মা’লা প’রিয়ে চুল কা’টলেন স্বামী! রাতেই উধাও যুগল

ঝিনাইদহের শৈলকুপায় অ’নৈতিক কাজের অ’ভিযোগ এনে এক না’রী ও পু’রুষের চুল-ভ্রু কে’টে দিয়েছে গ্রাম্য মাতব্বররা। বুধবার (১৭ মার্চ) রাতে শৈলকুপা উপজেলার আবাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। এরপর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ছড়িয়ে পড়লে এলাকায় চা’ঞ্চল্যের সৃষ্টি হয়েছে।স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ডিঙ্গি নৌকায় কুমার নদে মাছ শি’কার করতে করতে সাগরের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে নাসিম শেখের। সেই সুবাদে সাগর নাসিমের বাড়িতে যাতায়াত করতে থাকে।

নাসিমের প্রতিবেশী বিশারত বিশ্বাসের স্ত্রী কহিনুর বেগম জানান, সাগর প্রায়ই নদী পার হয়ে নাসিমের বাড়িতে অবস্থান করে। বুধবার রাতে ১০টার দিকে সাগর ও নাসিমের স্ত্রী’কে আ’পত্তিকর অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লো’কজনকে খবর দেন তিনি। পরে প্র’তিবেশীরা তাদের আ’টকে রাখে। পরে গ্রামের পার্শ্ববর্তী বিশারত বিশ্বাসের বাড়িতে সালিশে বসান।

সেখানে সিদ্ধান্ত হয় সাগর ও না’সিমের স্ত্রী’র অ’নৈতিক কাজের জন্য তাদের মাথার চুল ও ভ্রু কা’টবেন নাসিম নিজেই। এ সিদ্ধান্ত নাসিমকে জানানো হলে পরে তিনি এসে স্ত্রী ও সাগরের মাথার চুল এবং ভ্রু কে’টে দেন। এরপর তাদের গ’লায় জু’তার মালা প’রিয়ে দেওয়া হয়। পুলিশকে জানানোর পর পুলিশ তাদের সো’পর্দ করতে বললে পরে সিদ্ধান্ত হয় পুলিশে না দিয়ে তাদের অভিভাবকদের কাছে দেওয়া হবে। কিন্ত রাত ২টা পর্যন্ত কোন অভিভাবক না আসলে পরে দু’জনে রাতেই এলাকা ত্যা’গ করেন।

তবে তারা এখন কোথায় আছে কোন পরিবারই তা জানে না। নাসিমের মা সালেহা খাতুন জানান, গ্রাম্য সালিশে সিদ্ধান্ত হয় নাসিম স্ত্রী’র মা’থার চুল কে’টে তা’ড়িয়ে না দিলে তার বাড়িঘর আ’গুনে পু’ড়িয়ে দেওয়া হবে। এ ভ’য়ে তার ছেলে তার স্ত্রী’কে মাথার চুল, ভ্রু কে’টে ও গ’লায় জু’তার মালা প’রিয়ে তা’ড়িয়ে দেয়। এখন সে কোথায় আছে তা তারা জানেন না। তার ঘরে ছোট একটি মে’য়ে রয়েছে।

ওই গ্রামের মাতব্বর রবিউল ইসলাম বলেন, প্রতিবেশী কহিনুর বেগম আ’পত্তিকর অবস্থায় বগুড়া গ্রামের চা দোকানদার সাগর ও নাসিমের স্ত্রী’কে একই ঘরে আ’টকে রাখেন। পরে তাদের খবর দিলে সালিশে সিদ্ধান্ত হয় অ’নৈতিক কাজের অ’পরাধে নিজের স্ত্রী’র চুল ভ্রু নাসিমকে কা’টতে হবে এবং দু’জনকে গ’লায় জু’তার মা’লা দিয়ে গ্রাম থেকে তা’ড়িয়ে দেওয়া হবে। পরে ওই রাতেই তারা গ্রাম ছা’ড়েন।

হাটফাজিলপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন জানান, তাদের ক্যাম্পে সোপর্দ করতে বললে গ্রামবাসী জানান উভয়কে অভিভাবকদের কাছে দেওয়া হবে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ তাদের কাছে আসেনি। আসলে ব্যবস্থা নেবেন।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago