Categories: সারাদেশ

ধনাঢ্য শিল্পপতি ও ব্যবসায়ীদের ম”দ-মে’য়ে সরবরাহ করত ডিজে নেহা

রাজধানী বনানীর একটি বাড়ির বাইরের অংশ দেখতে পুরনো হলেও ওই বাড়িটির ভেতরের ৪র্থ তলায় রয়েছে একটি প্রোডাকশন হাউস। সেই প্রোডাকশন হাউসের আড়ালে চলে প্রাইভেট ডিজের আসর। যেখানে অংশগ্রহণ করে উঠতি মডেল থেকে শুরু করে নামকরা নায়িকারাও। পাশাপাশি আসেন বিত্তবানদের স’ন্তান থেকে শুরু করে সমাজের নামীদামি ব্যক্তিরা।

ওই প্রোডাকশন হাউসে সপ্তাহের প্রায় ৩ থেকে ৪ দিন বসত ডিজের আসর। সেখানে ডিজে আসরের পাশাপাশি অ’নৈতিক ক’র্মকাণ্ডও চলে। ওই আসরে গেস্টদের ডেকে নিয়ে এসে ভিডিও ধারণ করে করা হতো ব্ল্যা’কমেইলও। শুধু এ বাড়িতেই নয়, বনানীর মতো গুলশান ও নিকেতনের প্রায় শতাধিক বাড়িতে প্রতিনিয়তই বসে এসব ডিজে আসর।

এ ধরনের সব প্রোডাকশন হাউসে ডিজের পাশাপাশি চলে অ’নৈতিক ক’র্মকাণ্ড। সেখানে একটি চ’ক্র ডিজের আসর বসিয়ে লাখ লাখ টাকা হা’তিয়ে নিচ্ছে। আর এ সব ডিজে পার্টিতে কোনো রকম নিয়মের তো’য়াক্কা না করেই ম’০’দ ও উদ্যাম নৃত্যের পাশাপাশি চলে অ’নৈতিক ক’র্মকাণ্ড।

সম্প্রতি রাজধানীর একটি বেস’রকারী বিশ্ববিদ্যালয়ের শি’ক্ষার্থী ম’০দপানে মা০’রা যায়। এরপর থেকে রাজধানীতে অ’ভিযানে নামে পুলিশ; আর তাতেই উঠে আসে এসব তথ্য। গুলশান, বনানী, নিকেতন, উত্তরা এলাকায় পুলিশ এ সব ডিজের বি’রুদ্ধে অ’ভিযান পরিচালনা করছে। বিশেষ করে এ রকম প্রাইভেট ডিজের বি’রু’দ্ধে পুলিশ সক্রিয় রয়েছে। পোশাকে ও সাদা পোশাকেও ন’জরদারি করা হচ্ছে।

এ বি’ষয়ে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চ’ক্রবর্তী গণমাধ্যমকে বলেন, এ এলাকাগুলোতে এ ধরনের অ’নৈতিক ক’র্মকাণ্ড ব’ন্ধে পুলিশ ব’দ্ধ পরিকর। আমরা এরইমধ্যে ন’জরদারি শুরু করেছি। অনেক স্থানে অ’ভিযানও হয়েছে।

উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ বলেন, উত্তরার বিভিন্ন এলাকায় এ রকম প্রাইভেট ডিজের বি’রুদ্ধে অ’ভিযান চলছে। যেখানেই এ ধরনের অ’নৈতিক ক’র্মকাণ্ডের খবর পাওয়া যাবে সেখানেই আমরা অ’ভিযান চালাব।

পুলিশের অনুসন্ধানে জানা গেছে, হলি আ’র্টিজানে হা’০মলার পর গুলশানের অভিজাত এলাকা কেন্দ্রিক এ ধরনের পার্টি ব’ন্ধ হয়ে যায়। এরপর থেকে একটি চ’ক্র প্রাইভেট আয়োজন শুরু করে। স্বল্প প’রিসরে লো’কজন আমন্ত্রণ করে পার্টির আয়োজন করত। পার্টিগুলোতে মূলত বিত্তবানদের ছে’লে-মে’য়ে ও সমাজের টাকাওয়ালা শ্রেণির লো’কজনকে আমন্ত্রণ জানানো হয়। পার্টিতে ম’০দ ও ডিজেদের দ্বারা উ’দ্যম নৃত্যের ব্যবস্থাও থাকে। অতিথিদের মনোরঞ্জনের জন্য সব ব্যবস্থাই করে আয়োজকরা।

পুলিশের অনুসন্ধানে জানা গেছে, ক’রোনাকালে ম’০দ আম’দানিতে কিছুটা ভাটা পড়লে অ’সা’ধু ব্যবসায়ীরা ভে’জাল ম”দ তৈরি করতে শুরু করে। আর এ সব ম”দ রাজধানী ছা’ড়িয়ে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এরপর থেকে ভে’জাল ম”দ পানে একেক করে মৃ’’ত্যুর খবর আসতে থাকে। গত এক মাসে রাজধানীসহ সারাদেশে অর্ধশতাধিক মৃ’’ত্যুর ঘটনা ঘটে ভে’জাল ম”দপা’নে।

সর্বশেষ পার্টিতে গিয়ে বেস’রকারি বিশ্ববিদ্যালয়ের ছা’ত্রীর মৃ’’ত্যুর ঘটনায় ট’নক নড়ে আ’ইনশৃঙ্খলা বা’হিনীর। একদিকে যেমন ভে’জাল ম”দের বি’রু’দ্ধে অ’ভিযান শুরু হয়, তেমনি শুরু হয় ডিজের নামে অ’নৈতিক পার্টির বি’রু’দ্ধেও। বেস’রকারি বিশ্ববিদ্যালয়ের ছা’ত্রীর মৃ’’ত্যুর ঘটনায় ইতোমধ্যে পুলিশের অ’ভিযানে আ’টক হয় ডিজে নেহা নামের এক ত’রুণী।

রি’মান্ডে আনার পর অ’নৈতিক এ পার্টি স’ম্পর্কে চা’ঞ্চল্যকর তথ্য আসে। কীভাবে পার্টি আয়োজনের মাধ্যমে লাখ লাখ টাকা হা’তানো যায়। ডিজে নেহা আ’ট’কের পর ও পুলিশি অ’ভিযানে রাজধানীর অধিকাংশই স্থানে এখন এ প্রাইভেট ডিজে ব’ন্ধ হয়ে গেছে। আগামী ১৪ ফেব্রুয়ারি কেন্দ্রিক এ ধরনের চ’ক্রের বড় আয়োজন থাকলেও সেটি করতে পারবে কি না সেটি নিয়ে তারা সন্দিহান।

অনুসন্ধানে আরও জানা গেছে, ডিজে নেহার মতো এ রকম শতাধিক ত’রুণী বা ডিজের অ’ন্ধকার জী’বন রয়েছে। যারা রাতের বেলায় এ রকম পার্টিতে মত্ত থাকে আর দিনের বেলায় ঘুমান। এদের কাজই হলো বিত্তবানদের টার্গেট করে পার্টিতে গেস্ট করা। নানা কলা কৌ’শলে এ ধরনের গেস্টের কাছ থেকে টাকা হা’তানোই মূল কৌ’শল। এজন্য নিজের দে’হ বি’লাতেও তারা দ্বি’ধা করে না। আবার অনেক সময় পার্টিতে ডেকে এনে গো’পনে ভিডিও ধারণ করে পরবর্তীতে ব্ল্যা’ক মে’ইলও করা হয়।

এদিকে গত ৭ ফেব্রুয়ারি নেহাকে পাঁচ দিনের রি’মা’ন্ডে নিয়ে জি’জ্ঞাসাবাদ করেছে মোহাম্ম’দপুর থানা পুলিশ। জি’জ্ঞাসাবাদে নিজের অ’ন্ধকার জগৎ সম্পর্কে চা’ঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি। রি’মান্ডের তৃতীয় দিনে ডিজে নেহার ফোনবুকে পুলিশ ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানের ডজনখানেক শিল্পপতি ও ব্যবসায়ীর নম্বর পেয়েছে। যেগুলো সাংকেতিকভাবে সংরক্ষণ করা। এসব ধনাঢ্যের অনেকের কাছে ম”দ, মে’য়ে সরবরাহ করতেন তিনি। কখনো কখনো নেহা নিজেই তাদের স’ঙ্গ দিয়েছেন। বিনিময়ে তাদের কাছ থেকে পেয়েছেন মোটা অঙ্কের টাকা।

ত’দন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ডিজে নেহার পছন্দের মোবাইল ফোনে (আইফোন) টার্গেট করা ব্যবসায়ী ও ধনী যু’বকদের নম্বর ‘ক্লায়েন্ট-১’, ‘ক্লায়েন্ট-২’, ‘ক্লায়েন্ট-৩’ এমন ধারাবাহিকভাবেই সংরক্ষণ করা আছে। কারো কারো নাম সংক্ষেপে প্রথম বর্ণ দিয়েও সংরক্ষণ করা।

জি’জ্ঞাসাবাদে নেহা জানিয়েছেন, গত বছরের মার্চে চট্টগ্রামের এক গাড়ি ব্যবসায়ীর সঙ্গে একটি পার্টিতে তার পরিচয় হয়। এরপর ওই ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক গড়ে কৌশলে ছয় মাসে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন নেহা। এরইমধ্যে ওই গাড়ি ব্যবসায়ীর এক ফেসবুক বন্ধুর সঙ্গেও পরিচয় হয় নেহার। সেপ্টেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত নেহা ঢাকার ওই গাড়ি ব্যবসায়ীর কাছ থেকে ১৫ লাখ টাকার বেশি হা’তিয়েছেন। নেহার ব্যবহৃত এক লাখ ৩৭ হাজার টাকা দামের আইফোন টুয়েলভ প্রো ম্যাক্স ওই ব্যবসায়ীর কাছ থেকেই নেওয়া। এভাবেই আরও অনেক ব্যবসায়ীকে মা’দক ও না’রী স’ঙ্গের জালে জ’ড়িয়েছিলেন নেহা।

নেহা পুলিশকে জানিয়েছেন, খদ্দেরদের তালিকা সংরক্ষণ করতেন বিশাল। এছাড়া অ’বৈধ দরদামে তিনি মধ্যস্থতাকারী হিসেবে দায়িত্ব পালন করতেন। বেস’রকারি বিশ্ববিদ্যালয়ের ছা’ত্রীর মৃ’’ত্যুর পর তার বা’বার মা’মলায় অ’জ্ঞাত আ’সামি হিসেবে নিজেই আ’দালতে গিয়ে আ’ত্মসমর্পণ করেন বিশাল। পরে আ’দালত তাকে কা’রাগা’রে পাঠিয়ে দেন। এছাড়া ওই ছা’ত্রীর ছে’লে বন্ধু আরিফ এবং তাদের বাসায় আশ্রয়দাতা তাফসিরও কা’রাগা’রে আ’টক রয়েছেন।

পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশিদ জানান, নেহাকে জি’জ্ঞাসাবাদে আমরা অনেক তথ্য পেয়েছি। এসব যাচাই-বাছাই করা হচ্ছে।

সূত্রঃ সময় টিভি

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago