Categories: Homeজাতীয়

কা’রাগারে না’রীর সঙ্গে অ’ন্তরঙ্গ আ’সামি: ডেপুটি জে’লারসহ তিনজন প্র’ত্যাহার

নিয়ম ভে’ঙে গাজীপুরের কাশিমপুর কা’রাগারের ভেতরে না’রীর স’ঙ্গে হলমার্ক কে’লেঙ্কা’রির সা’জাপ্রাপ্ত ব’ন্দি তুষারের দীর্ঘসময় কা’টানোর ঘটনায় ডেপুটি জে’ল সু’পার মোহাম্ম’দ সাকলাইনসহ তিনজনকে প্র’ত্যাহার করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন অ’তিরিক্ত মহাকারাপরিদর্শক কর্নেল মো. আবরার হোসেন।

প্র’ত্যাহারকৃত বাকি দুজন হলেন সা’র্জেন্ট আব্দুল বারী ও সহকারী প্রধান কা’রারক্ষী খলিলুর রহমান। তাদের কারা সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

এদিকে ওই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায় হলমার্ক কে’লেঙ্কা’রির সা’জাপ্রাপ্ত ব’ন্দি তুষারের সঙ্গে কা’রাগারের ভেতরে দেখা করেন এক না’রীসহ তিনজন। অ’বৈধভাবে এ সুযোগ করে দেন জে’ল সুপার রত্না রায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, গত ৬ জানুয়ারি গাজীপুরের কাশিমপুর কে’ন্দ্রীয় কা’রাগারের পার্ট-১ এ আ’টক হলমার্ক কে’লেঙ্কা’রির হো’তা মালিক তানভীরের ভায়রা কোম্পানির জিএম তুষারের সাথে এক নারী সাক্ষাৎ করেন। ডেপুটি জে’লার সাকলাইন সাক্ষাতের অনুমতির জন্য ১২টা ২২ মিনিটে সুপারের রুমে প্রবেশ করেন। সুপারের রুম থেকে অনুমতি নিয়ে ১২টা ৪০ মিনিটে বের হন সাকলাইন। ১২টা ৫৬ মিনিটে ওই না’রী কা’রাগারে প্রবেশ করেন।

সিসিটিভিতে দেখা যায়, ডেপুটি জে’লার সাকলাইন ১২টা ৫৭ মিনিটে কা’রাগারের ভেতরে প্রবেশ করে ১টা ০৪ মিনিটে তুষারকে সাথে নিয়ে ওই না’রীর সাথে সাক্ষাৎ করতে একটি কক্ষে নেন। ১টা ১৫ মিনিটে জে’ল সু’পার কা’রাগার থেকে বের হয়ে যান। এরপর তুষার একটি কক্ষে প্রায় ৪৬ মিনিট সময় কা’টায় ওই না’রীর সাথে।

এ ঘটনায় কা’রাগারের জে’ল সু’পার রত্না রায়ের সাথে একাধিকবার কথা বলার চেষ্টা করেও তাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি। তবে ডেপুটি জে’লার সাকলাইন ক্ষি’প্ত হয়ে জানান, সুপার স্যারের অনুমতিতেই সাক্ষাতের ব্যবস্থা করা হয়।

তিনি বলেন, আমার কি ক্ষমতা আছে, জে’লের ভেতর থেকে আ’সামি নিয়ে আসবো। গেট অর্ডার, যৌথ বাহিনী, হাবিলদার, সুবেদার আছে। আমি একাই আ’সামি নিয়ে আসলাম। এটা কি সম্ভব!

ভিডিও ফুটেজে তাকেই আ’সামি নিয়ে আসতে দেখা যাওয়ার বি’ষয়টি তুললে তিনি বলেন, ‘হ্যাঁ, আমিই তো নিয়ে এসেছি। এটা তো অ’স্বীকার করছি না। আমাকে বলেছে তাই আমি আনতে গেছি। আমাকে না বললে তো আর আমি আনতে যেতাম না।’

এ ঘটনায় গাজীপুর জে’লা প্রশাসকের অ’তিরিক্ত নির্বাহী ম্যা’জিস্ট্রেট আবুল কালামকে প্রধান করে তিন সদস্যের একটি ত’দন্ত টিম গঠন করেছে জে’লা প্রশাসক। ত’দন্ত কমিটি ইতোমধ্যে সাক্ষাতের বি’ষয়টির সত্যতা পেয়েছে বলে জানান গাজীপুরের জে’লা প্রশাসক।

গাজীপুরের জে’লা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন, ইতোমধ্যে ত’দন্ত হয়েছে। প্রতিবেদন আমাদের কাছে দেবেন। এরপর আমরা প্রকৃত সত্যটা বুঝতে পারবো। প্রথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

সম্প্রতি জে’ল থেকে ছাড়া পাওয়া এক যু’বক অ’ভিযো’গ করেন, কা’রাগারের কর্মকর্তারা নানাভাবে নি’র্যা’তন চা’লান।

তিনি বলেন, ব’স্তার ভে’তরে ঢু’কিয়ে ২০/২২ জ’ন মি’লে একসাথে মা’র’ধ’র শুরু করে। মা’র”ধর করার পরদিন দুজন লো’ক মা’রা গেছে। অথচ বলতেছে, এই লোকগুলো স্ট্রো’ক করে মা”রা গেছে।

দেশের ইতিহাসে সবচে বড় ঋ’ণ কে’লেঙ্কা’রি কারণে হলমার্কের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদ ও তার ভায়রা প্রতিষ্ঠানের জিএম তুষার ২০১২ সাল থেকে কা’রাগারে রয়েছে।

সূত্রঃ সময় নিউজ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago