Categories: বিনোদন

পরীমণির পর মিমের ওপর ক্ষেপেছেন তমা মির্জা

বিদ্যা সিনহা মিম। সময়ের সবচেয়ে বেশি আলোচিত ঢালিউড অভিনেত্রী। ‘পরাণ’ সিনেমার মাধ্য দিয়ে পেয়েছে আকাশছোঁয়া সফলতা। অন্যদের তুলনায় প্রেম গুঞ্জনে রয়েছে পিছনের তালিকায়। তার অভিনীত ‘দামাল’ সিনেমার রয়েছে মুক্তির অপেক্ষায়।

এসব কিছুকে তোয়াক্কা না করে নতুন করে সমালোচনায় জড়িয়েছেন সম্প্রতি দুইটি ইস্যু নিয়ে। মিমকে নিয়ে একটি স্ট্যাটাস দেন ঢাকাই সিনেমার অভিনেত্রী ও শরিফুল রাজের স্ত্রী পরীমনি।

সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসে পরীমনি বলতে চাইলেন, রাজ যেভাবে মিমের হাত ধরে প্রকাশ্যে ‘কচলাকচলি’ করে সেটা কখনও সিয়াম করে না! আর ওই ইভেন্টটি ছিল ‘দামাল’ সিনেমার প্রচারণাকে ঘিরেই। যেখানে মঞ্চে পাশাপাশি দাঁড়ানো ছিলেন সিয়াম, মিম ও রাজ। এ সময় মিম-রাজ একে অপরের হাত ধরে ছিলেন। কিন্তু সিয়াম কোন নায়িকা হাত না ধরায়। পরীর কাছ থেকে পেয়েছেন প্রসংশা। তবে, এবিষয়টি নিয়ে মন্তব্য করতে রাজি হননি মিম।

দ্বিতীয় সমালোচিত ইস্যু হচ্ছে; রবিবার (২৩ অক্টোবর) ‘দামাল’ নির্মাতা রায়হান রাফী ও নায়িকা মিমের একটি ‘ক্লোজ’ ছবি প্রকাশ করে তমা লিখে দিলেন, ‘দে হ্যাভ আ ভেরি গুড ক্যামেস্ট্রি। পিপল আর সো ইমপ্রেসড। গুডলাক ফর দামাল।’

ছবির ক্যাপশনটি আপাতদৃষ্টিতে ‘দামাল’-কর্তাদের প্রতি অভিনন্দন বার্তা মনে হলেও বাস্তব চিত্রটা বেশ আলাদা। ঢালিউডে প্রচলিত, রায়হান রাফী চুটিয়ে প্রেম করছেন তমা মির্জার সঙ্গে। তারা একসঙ্গে কাজও করেছেন ওয়েবে। পেয়েছেন সফলতাও। যদিও ‘পরাণ’ ও ‘দামাল’ সূত্র ধরে নির্মাতার ওঠবসাটা এখন বেশি মিমকে ঘিরেই। কারণ, শুটিং ও প্রমোশনাল অ্যাকটিভিটি। সম্ভবত এই বিষয়টিকেই খুব বেশি সুদৃষ্টিতে দেখছেন না তমা।

এই স্ট্যাটাসের পর একজন লিখেছেন, ‘বুঝলাম, শুধু তুই (তমা) না- সব নায়িকার সঙ্গে তার (রাফী) ক্যামেস্ট্রি গুড।’ এর জবাবে তমা আরও বিস্ফোরক। বললেন, ‘yesss sobai tar frnd sometimes abr bhai bon (khalato)।’

তবে মজার আরেকটি গুঞ্জন হলো, অনেকেই বলছেন তমা মির্জা ও রায়হান রাফী প্রেমিক যুগল ইচ্ছে করেই এসব গুঞ্জন প্রডিউস করছেন ছবির প্রমোশন হিসেবে। কারণ, এর আগেও রাফীর সঙ্গে বুবলীকে জড়িয়েছেন তমা মির্জা!

এ প্রসঙ্গে রাফীর প্রতি জিজ্ঞাসা ছিল, কেন এমন হয়? জবাবে রাফী অনেকটাই নিঃশব্দ। বললেন, ‘দেখলাম। সব ঠিক হয়ে যাবে। কারণ, এসবের কোনও কারণ নেই তো।’

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago