Categories: বিনোদন

গোপনে বিয়ে করে মা হয়েছেন যেসকল অভিনেত্রী

প্রতিটি মানুষের জীবনেই বিয়ে এবং সন্তান অবিচ্ছেদ্য অংশ হলেও তারকাদের জীবনে বিয়ে এবং সন্তান মানেই যেনো বাড়তি আলোচনা। এমনকি অনিকেসময়ই তারকারা নিজেদের ব্যক্তিগত জীবনের সুরক্ষার স্বার্থে বিয়ে এবং সন্তানের সংবাদ গোপন করেন। আর সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় অভিনয়শিল্পী বুবলীর শেয়ারকৃত এক ছবির জেরে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে তারকাদের বিয়ে এবং সন্তানের সংবাদ গোপন করার আলোচনা। তবে শুধুমাত্র বুবলী নন এর আগেও এমন উদাহরণ তৈরি করেছেন আরও বেশ কয়েকজন বাঙলী অভিনেত্রী।

অপু বিশ্বাস: বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের একসময়ের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের বিপরীতে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছিলেন তিনি। তবে ২০১৬ সালে হঠাৎই উধাও হয়ে যান তিনি। এরপর প্রায় এক বছর পর ২০১৭ তে সন্তানসহ লাইভে উপস্থিত হন তিনি। লাইভে এই অভিনেত্রী জানান ২০০৮ সালে শাকিব খানের সাথে বিয়ে হয়েছিলো তার এবং ২০১৬ সালের ডিসেম্বরে আমেরিকায় তাদের প্রথম সন্তানের জন্ম হয়েছে।

নুসরাত জাহান: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এই অভিনেত্রী সন্তান নিয়প লুকোচুরি না করলেও স্বামীর পরিচয় নিয়ে লুকোচুরি করেছিলেন। এমনকি সন্তান জন্মদানের পূর্ব পর্যন্ত আড়ালেই ছিলো নুসরাতের সন্তানের পিতার পরিচয়। ২০২১ সালে মা হন এই অভিনেত্রী।

তানিন সুবহা: অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অ’ভিষেক ঘটে তানিন সুবহার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য এই অভিনেত্রী দীর্ঘদিন নিজের সন্তানকে আড়ালে রেখেছিলন। এমনকি সকলের সামনে নিজের মেয়েকে পরিচয় দিতেন বোন হিসেবে।

বুবলী: বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত নায়িকাদের একজন বুবলী। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্র অঙ্গনে পা রাখায় এবং সর্বশেষ সিনেমা ব্যতিত সকল সিনেমাতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করেই দীর্ঘদিন ধরেই এই অভিনেত্রীকে ঘিরে গুঞ্জন চলছিলো। এমনকি এমন গুঞ্জনও প্রকাশ হয়েছিলো যে গোপনে শাকিব খানকে বিয়ে করে আমেরিকায় কন্যা সন্তান জন্ম দিয়েছেন বুবলী। আর এবার সেই গুঞ্জনের পালেই হাওয়া দিয়েছেন এই অভিনেত্রী নিজেই। নিজের বেবিবাম্পের ছবি প্রকাশ করে লিখেছেন ‘ফিরে দেখা আমেরিকার দিনগুলো।’ তবে এ বিষয়ে এখনও বিস্তারিত জানাননি তিনি।

Sub Editor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago