Categories: বিনোদন

বাজে মন্তব্য করে বংশের পরিচয় দেবেন না, কেউ ধোয়া তুলসি পাতা না: মিষ্টি জান্নাত

আশীর্বাদ সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রযোজক-নায়ক-নায়িকা ও পরিচালকের পাল্টাপাল্টি অভিযোগে বেশ সরব। এ নিয়ে আলোচনা-সমালোচনা তুঙ্গে।পাল্টাপাল্টি অভিযোগে যখন জল ঘোলা, ঠিক তখনই প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

২৩ আগস্ট মঙ্গলবার মিথ্যা অভিযোগ ও মানহানিকর মন্তব্যের প্রতিবাদে শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এ অভিযোগ করেন নায়িকা।

শিল্পী সমিতি থেকে এখনও কোনো ব্যবস্থা না নেওয়া হলেও, একজন শিল্পীকে অপমানের প্রতিবাদে সরব হয়েছেন শোবিজের কেউ কেউ। তাদেরই একজন প্রযোজক ও নায়িকা মিষ্টি জান্নাত। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তিনি লিখেছেন, ‘একজন লাইন প্রোডিউসার। আমি বুঝাতে চেয়েছি, অনুদানের ছবির প্রযোজক হয়ে নায়ক-নায়িকা বা পরিচালককে নিয়ে পাবলিকলি এ রকম মানসম্মানহানীকারক, কুরুচিপূর্ণ মন্তব্য করার অধিকার কারও নেই।’

মিষ্টি জান্নাত আরও লেখেন, ‘আমি একজন প্রযোজক ও অভিনেত্রী হিসেবে এর প্রতিবাদ জানালাম। মনে রাখবেন, আপনি বসন্তের কোকিলের মতো প্রযোজক। পারলে আরও কিছু সিনেমা নিজের টাকায় বানান। তারপর কথা বলবেন। কিন্তু তারপরও এ রকম বাজে মন্তব্য করবেন না আশা করি। আপনার একার যে ক্ষমতা আছে, তা কিন্তু নয়। বাংলাদেশ খুবই ছোট, সবার কিন্তু কমবেশি আত্মীয়স্বজন আছে। মিষ্টি জান্নাতের ভাষ্য, ‘আমার একটাই কথা এবং প্রতিবাদ, সেটা হলো কুরুচিপূর্ণ মন্তব্য করা থেকে বিরত থাকুন।

তিনি আরও বলেন, ‘বাজে বা জঘন্য মন্তব্য করে নিজের সম্মান এবং বংশের পরিচয় নিজে দেবেন না। মনে রাখবেন, কেউ ধোয়া তুলসি পাতা না। আরও ব্যাপার হচ্ছে, আমার পরিবার শুধু না আমিও কিন্তু পলিটিক্স করতাম, করি, ভবিষ্যতেও করব এবং জিতব। কিন্তু পলিটিক্স করি বলেই সেসব ক্ষমতা নিয়ে চলাফেরা করি না।’

প্রসঙ্গত, আগামী ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে ‘আশীর্বাদ’। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। এতে রোশান ও মাহি ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, সীমান্ত প্রমুখ।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago