Categories: বিনোদন

ছেলেকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন নায়িকা শাবনূর

শাবনূর, বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল চিত্রনায়িকা। ১৯৯৩ সালে অভিষেকের পর অভিনয় করেছেন দেড় শতাধিকের বেশি সিনেমায়। সালমান শাহ, রিয়াজ, শাকিল খান, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন অনেক। কাজের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কার এবং দশবার মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন এ অভিনেত্রী।জনপ্রিয়তার তুঙ্গে থাকা এ চিত্রনায়িকা ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন ব্যবসায়ী অনিক মাহমুদকে। বিয়ের পর অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন এবং নাগরিকত্ব লাভ করেন।

২০১৩ সালের ২৯ ডিসেম্বর প্রথম পুত্রস’ন্তানের মা হন শাবনূর। অনিক-শাবনূর দম্পতির প্রথম স’ন্তানের নাম আইজান নিহান। শাবনূরের সুখের সংসারে হঠাৎ নেমে এল অশান্তি। স্বামীর সঙ্গে ‘বনিবনা হচ্ছে না’-এমন কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন চিত্রনায়িকা। ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামীকে তা’লা’ক দিয়েছেন তিনি। ভে’ঙে যায় শাবনূর-অনিকের আট বছরের সংসার।

বিচ্ছেদের পর এখন স’ন্তানকে নিয়েই প্রবাস জীবন কাটছে নায়িকার। এর আগে মাঝেমধ্যে দেশে ফিরলেও ক’রোনার কারণে প্রায় আড়াই বছর হলো দেশে আসেননি। সিডনিতে থেকেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন, সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন।

সম্প্রতি সাক্ষাৎকার দিয়েছেন গণমাধ্যমে। তিনি জানান, আমার হাতে এখন তেমন কোনো কাজ নেই। তাই আমার একমাত্র পুত্র আইজানকে নিয়েই এখন আমি ব্যস্ত সময় পার করছি। আমার ব্যবসার দেখাশোনা করছে আমারই ছোট বোন ঝুমুর ও তার স্বামী।

আমি বর্তমানে একটু রিলাক্স সময় কা’টানোর জন্য ব্যবসা আর বাগান পরিচর্যার কাজ বাদ দিয়ে আইজানের পড়াশোনার দেখভাল এবং তার সঙ্গে খেলাধুলা করে আনন্দঘন সময় কা’টাচ্ছি। আইজানকে বড় হলে ইঞ্জিনিয়ার বা পাইলট বানানোর স্বপ্ন আছে।

অনেক দিন ধরে অন্য কাজে ব্যস্ত থাকায় তাকে তেমন সময় দিতে পারিনি। এর মধ্যে আবার বেশ কিছুদিন আগে আমি আমার ছেলে ক’রোনায় আ’ক্রান্ত হয়ে পড়েছিলাম। তখন আমি ছিলাম হাসপাতালে আর আইজান ছিল বাসায়। তার অ’সুস্থতার সময় আমি নিজেও অ’সুস্থ থাকায় তার যত্ন নিতে পারিনি। এতে সে মা’নসিকভাবে অ’সুস্থ হয়ে পড়তে পারে। এ আশঙ্কায় এখন ঠিক করেছি আমার বেশির ভাগ সময় শুধু তাকেই দেব। মা হিসেবে এটি আমার প্রধান দায়িত্ব।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২৪ ঘন্টা ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago