Categories: বিনোদন

রবিনকে বিয়ে করলেও সাবেক স্বামীর মঙ্গলই যেন কামনা করলেন পূর্ণিমা

প্রথম স্বামী আহমেদ জামিল ফাহাদের সাথে বিবাহবিচ্ছেদের পর গত ২৭ মে পারিবারিকভাবে আবারও বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা।

আর বিয়ের এই খবর প্রকাশের পর দ্রুত গতিতে এই সংবাদ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকরই প্রশ্ন কেনো স্বামী ফাহাদের সাথে বিচ্ছেদ হয়েছিলো পূর্ণিমার। আর এ বিষয়টি নিয়ে সরাসরি কথা বলেছেন পূর্ণিমা।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘যেটা চলে গেছে। যেটা শেষ হয়ে গেছে। সেটা নিয়ে মানুষের বেশি বেশি কৌতূহল থাকে। কেন শেষ হলো? কি হলো না হলো। আসলে ওগুলো নিয়ে বলতে চাই না। কারণ ওটা তো অনেক বছরের সম্পর্ক। প্রায় ১২ বছর সম্পর্ক ছিল। এত বছর ধরে চেষ্টা করে গেছি। কোনোভাবে মনের মিল, বোঝাপড়া যেটা থাকে না ওটা হয়নি।’

পূর্ণিমা জানান, ফাহাদের সঙ্গে তার ডিভোর্স হয়েছে ৩ বছর আগে। সম্পর্ক শেষ হয়ে গেলেও সাবেক স্বামীর মঙ্গলই যেন কামনা করলেন এই নায়িকা। বললেন, ‘আমি কখনো আসলে কারও খারাপ চাই না। কখনো কারও লাইফ নষ্ট হোক সেটাও চাই না। যেটাই হোক না হোক বোঝাপড়ার মাধ্যমে। অনেক চেষ্টা করেছি। অনেক চেষ্টা করেও যখন আর পারছিলাম না, তখন না পারতে চুপচাপ সরে এসেছি।’

এর আগে, পূর্ণিমার বিয়ে নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন পূর্ণিমার প্রথম স্বামী জামিল ফাহাদ।

সেখানে তিনি বলেছেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। গতকাল নিউজটি হওয়ার পর থেকেই আমি প্রতিনিয়ত মেসেজ এবং কল পেয়েই যাচ্ছি। সবাই হয়তো এ বিষয়ে কথা বলতে চাচ্ছেন। জিনিসটা আমার জন্য একটু অস্বস্তিকর। আশা করি আপনারা বুঝতে পারবেন। আমি ভালো আছি, সেও ভালো থাকুক। সবাই ভালো থাকুক। দোয়া করবেন, যাতে আমার মেয়ে ভালো থাকে। ভালো থাকবে আল্লাহ হাফেজ।

প্রসঙ্গত, ২০০৭ সালের ৪ নভেম্বর বিয়ে করেছিলেন পূর্ণিমা ও ফাহাদ। এরপর ২০১৪ সালের ১৩ এপ্রিল একমাত্র কন্যাসন্তানের মা হন নায়িকা। তার নাম রেখেছেন আরশিয়া উমাইজা।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৬ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago