Categories: সারাদেশ

পদ পেতে শা’রীরিক স’র্ম্পকের প্র’স্তাব ছা’ত্রলীগ সভাপতি-স’ম্পাদকের

সিরাজগঞ্জের বেলকুচি উপজে’লা ছা’ত্রলীগের স’ভাপতি রবিন হাসান রকি ও সাধারণ স’ম্পাদক হাবিবের স’ঙ্গে এক ছা’ত্রীর মে’সেঞ্জারের কথোপকথন সা’মাজিক যোগাযোগমাধ্যম ফে’সবুকে ভা’ইরাল হয়েছে। ভাইরাল কথোপকথনে স’ভাপতি-স’ম্পাদক দু’জনেই ওই ছা”ত্রীকে প’দের বি’নিময়ে শা”রীরিক স”র্ম্পকের প্র’স্তাব দিয়েছেন।

গত তিনদিন ধরে পদের বিনিময়ে আ’প’ত্তিকর প্র’স্তা’বের ক’থোপকথন ভা’ইরাল হলে এখন তা টক অব দ্যা বেলকুচিতে পরিণত হয়েছে। এ ঘটনায় তৃণমূল ছা’ত্রলীগের নেতারা অবিলম্বে ওই দুই নে’তাকে পদ থেকে অ’ব্যাহতির দাবি জানিয়েছেন। তবে এ পুরো ব্যাপারটিকে বানোয়াট ও ভি’ত্তিহীন বলে দাবি করেছেন সংগঠনটির দুই নেতা।

ভা’ইরাল হওয়া মে’সেজে লিখিতব্য কথোপকথনে দেখা যায়, উপজে’লা ছা’ত্রলীগের সাধারণ স’ম্পাদক হাবিবকে একজন নে’ত্রী মে’সেঞ্জারে নক করে পদ দাবি করেন। তখন তিনি অনেক কথা বলার এক পর্যায়ে তার সাথে সে”ক্স করার প্র’স্তাব দেন। পদ পেতে ওই নে’ত্রী রাজীও হয়ে যায়।

পরবর্তীতে সেই নে’ত্রী পদ না পেয়ে ছা’ত্রলীগের স’ভাপতি রবিন হাসান রকিকে মে’সেঞ্জারে নক করলে সেও কথা বলার এক পর্যায়ে একই প্রস্তাব দেয়। এ অবস্থায় ওই মে’সেঞ্জারের কথোপকথনটি ফে’সবুকে ভা’ইরাল হয়ে যায়। এতে সাধারণ শি’ক্ষার্থীসহ নে’তাকর্মীদের মাঝে চ’রম ক্ষো’ভ বি’রাজ করছে।

সংগঠনটির স্থানীয় নে’তা-কর্মী বলছেন, সিলেকশনের মাধ্যমে সভাপতি-সাধারণ স’ম্পাদক নির্বাচিত হবার পরই তারা দু’জন উপজে’লায় নানা অ’পকর্ম চা’লিয়ে যাচ্ছেন।

এ বি’ষয়ে বেলকুচি উপজে’লা ছা’ত্রলীগের সাধারণ স’ম্পাদক হাবিব জানান, ফে’সবুকে যেটা ভা’ইরাল হয়েছে সেটা মি’থ্যা ও বানোয়াট।

স’ভাপতি রবিন হাসান রকি জানান, বি’ষয়টি সম্পূর্ণ মি’থ্যা ও বা’নোয়াট। প্লে স্টোর থেকে ফেক চ্যাট নামে একটি অ্যাপসের মাধ্যমে ফে’ক আইডি খুলে আমাদের মা’নসম্মান ন’ষ্ট করার জন্য একটি মহল এমন অ’পপ্রচার চা’লিয়ে যাচ্ছেন। বি’ষয়টি নিয়ে থানায় জি’ডি দা’য়ের করা হয়েছে এবং মা’মলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৩ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago