Categories: সারাদেশ

বিধবার ঘরে আ’পত্তিকর অবস্থায় যুবক, আওয়ামী লীগ নেতাদের পকেটে লক্ষাধিক টাকা

নাটোরের সিংড়ায় এক বিধবার ঘর থেকে ইউনুস আলী নামের একজন যুবককে আ’পত্তিকর অবস্থায় আ’টক করেছে স্থানীয়রা। ঘটনাটি সোমবার (২০ জুন) রাত ১টার দিকে উপজে’লার ইটালি ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে ঘটেছে। ইউনুস আলী বড়াইগ্রাম উপজে’লার জোনাইল এলাকার তয়জাল ইসলামের ছেলে।

অ’ভিযোগ উঠে, লক্ষাধিক টাকায় তাদেরকে ছেড়ে দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতারা। পুলিশ এ ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আলী ও যুবলীগের কর্মী সাইফুল ইসলামকে আ’টক করেছে।

স্থানীয়রা জানায়, বাঁশবাড়িয়া গ্রামে ধান কাটতে এসে এক বিধবার স্ত্রীর সঙ্গে পরিচয় হয় ইউনুস আলীর। এরপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। মোবাইল-ফোনে যোগাযোগ করে সোমবার সন্ধ্যায় গোপালের বাড়িতে যায় ইউনুস আলী। এলাকাবাসী বি’ষয়টি বুঝতে পেরে রাত ১টার দিকে তাদের দুজনকে হাতেনাতে আ’টক করে। পরে ইউনুস আলীকে বারান্দার খুঁটির সঙ্গে বেঁ’ধে রাখে স্থানীয়রা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তার অভিভাবকদের হাতে তুলে দেয় স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতারা।

জানা যায়, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আলী, ইউপি সদস্য কুরবান আলী, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আরোন, যুবলীগ নেতা সবুজ আলী, সাইফুল ইসলাম, শাহিন আলম, সাদ্দাম হোসেনের নেতৃত্বে কয়েকজন তাদেরকে আ’টক করে লক্ষাধিক টাকার বিনিময়ে ছেড়ে দেন।

স্থানীয় কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিধবার জমির দলিল গ্রামের মজিবুর রহমান নামের একজনের কাছে রেখে আনুমানিক ৭০ হাজার টাকা ও যুবকের বাবার কাছ থেকে আরও ১ লাভ টাকা নিয়েছে অ’ভিযুক্তরা। মজিবুর রহমান বলেন, বিধবা নারী আজ আমার কাছ থেকে টাকা নিয়েছে। কিন্তু কত টাকা বলা যাবে না, স’মস্যা আছে। ওই নারী নিজেই বলবে।

যুবলীগ নেতা সবুজ আলী জানান, আমরা রাতে তাদেরকে আ’পত্তিকর অবস্থায় আ’টক করি। সকালে ইউনুস আলীর বাবা বড়াইগ্রামের জনপ্রতিনিধিসহ এসে তাকে জুতা মে’রে নিয়ে গেছে। তবে টাকা নেয়ার বি’ষয়টি অস্বীকার করেন তিনি।

দুপুরে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আলীর মুঠোফোনে কয়েকবার কল দিয়ে বন্ধ পাওয়া যায়। বিকেলে তাকে আ’টক করে পুলিশ।ইউপি সদস্য কুরবান আলী বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না, সকাল থেকে সারাদিন সিংড়ায় মিটিংয়ে ছিলাম। আমাকে ফাঁ’সানোর জন্য নাম বলেছে।

ইটালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মতিউর রহমান রাজা বলেন, ঘটনাটি শুনেছি, তারা সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জ’ড়িত। সবাই খুবই শৃঙ্খল ও ভদ্র প্রকৃতির মানুষ। পুলিশ দুজনকে আ’টক করেছে শুনেছি। তবে তারা টাকা নিয়ে ওই যুবককে ছেড়ে দিয়েছে কি না সেটা জানি না। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় দুজনকে আ’টক করা হয়েছে। বি’ষয়টি ত’দন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago