Categories: সারাদেশ

চাঁদাবাজি ও ত্রাসের রাজত্ব কায়েমকারী কেন্দ্রীয় যুবলীগ নেতার ছোট বোন গ্রেপ্তার

ঢাকার সাভারে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর একটি সিগারেটের গাড়ি আ’টকিয়ে চাঁ’দা দাবি ও বিক্রয় প্রতিনিধিকে মা’রধরের অ’ভিযোগে তাজনীন সুলতানা খুকুমনি (৪১) নামের এক নারীকে গ্রে’ফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুন) গ্রে’ফতার ওই নারীকে সাভার মডেল থানা থেকে ঢাকা আ’দালতে পাঠানো হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় সাভারের ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকা থেকে তাকে আ’টক করা হয়। চাঁ’দা না দেওয়ায় বিক্রয় প্রতিনিধিকে মা’রধর করে সিগারেট লু’টের অ’ভিযোগ রাতেই মা’মলা দা’য়ের পর ওই নারীকে গ্রে’ফতার দেখানো হয়। তবে এই মা’মলায় অন্যরা এখনো প’লাতক।

অ’ভিযুক্ত তাজনীন সুলতানা খুকুমনি সাভারের ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার এসএম জিতের স্ত্রী ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের ছোট বোন। তার বি’রুদ্ধে ভাই পাভেলের ছত্রছায়ায় ত্রাস ও চাঁ’দাবাজির রাজত্ব কায়েমের অ’ভিযোগ রয়েছে।

ভু’ক্তভোগীরা হলেন, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির বিক্রয় প্রতিনিধি হাকিম খাঁন (৪৩) ও ভ্যানচালক পলা’শ (৪৪)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। কোম্পানির সাভার জোনের ম্যানেজার মোক্তার হোসেন বা’দী হয়ে এ ব্যাপারে অ’ভিযোগ দা’য়ের করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১১টার দিকে গাড়িতে সিগারেট লোড করে ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার দিকে বিক্রির জন্য যান বিক্রয় প্রতিনিধি হাকিম ও পলা’শ। তারা চুঙিরপাড় এলাকায় পৌঁছলে খুকুমনি তার বাহিনী নিয়ে সিগারেট কোম্পানির একটি ভ্যান আ’টক করেন।

এ সময় তাদের কাছে ২ লাখ টাকা চাঁ’দা দাবি করেন। দাবি”কৃত চাঁ’দা না দেওয়ায় লো’হার র’ড দিয়ে বিক্রয় প্রতিনিধিকে এ’লোপাতাড়ি মা’রধর করেন খুকুমণি ও তার বাহিনী। তারা ওই এলাকায় সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হট্টগোল করেন। পরে জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে খুকুমনিকে আ’টক করে নিয়ে যায়। একইসঙ্গে আ’হত বিক্রয় প্রতিনিধিদের উ’দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বি’ষয়ে মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এসআই উম্মে হানি বলেন, আমরা ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে ঘটনার সত্যতা মেলে। পরে ঘটনাস্থল থেকে মূল হোতা তাজনীনকে আ’টক করে থানায় নেওয়া হয়। এ ব্যাপারে ব্রিটিশ টোব্যাকো কম্পানির সাভার জোনের ম্যানেজার মোক্তার হোসেন বা’দী হয়ে মা’মলা দা’য়ের করেছেন। এই মা’মলা ৬ জন আ’সামিসহ অ’জ্ঞাত আরো ২ থেকে ৩ জন রয়েছেন। বাকিদেরও গ্রে’ফতারের চেষ্টা চলছে। সূত্রঃ বিঈড২৪ লাইভ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago