Categories: বিনোদন

মায়ের দুর্বলতার সুযোগ নিয়েছে জায়েদ: মৌসুমী পুত্র

বাংলা একাত্তর ডেস্কঃ বিয়ের অনুষ্ঠানে মৌসুমীকে বিরক্ত করায় জায়েদকে চড় মেরেছেন ওমর সানী, জায়েদ পাল্টা ক্ষিপ্ত হয়ে পিস্তল বের করে গুলি করার হুমকি দেন; এ অভিযোগ তুলেছেন। তবে ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেন জায়েদ। গেল শুক্রবার ডিপজলের ছেলে বিয়ের অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে দাবি করা হয়েছে। এদিকে, গত সোমবার ওমর সানীর অভিযোগের বিরুদ্ধে মৌসুমীর জায়েদ খানের পাশে দাড়ানোকে ঘিরে বিতর্কের পরিমাণ আরও বৃদ্ধি পেয়েছে।

ওমর সানী গণমাধ্যমকে জানিয়েছেন, ‘জায়েদ অনেক দিন ধরেই বেয়াদবি করে আসছিল। ওকে আমি সরাসরি পাচ্ছিলাম না। জানতাম বিয়েতে আসবে। ওকে কথায় কথায় চড় দিই। তখন জায়েদ পিস্তল উঠিয়ে গুলি করতে চায়। ওর কাছে তো লাইসেন্স করা পিস্তল আছে এটা তো সবাই জানেন। ’

চড়-গুলির হুমকির ঘটনায় সৃষ্ট বিতর্ক নিয়ে মুখ খুলেছেন তারকা দম্পতির ছেলে ফারদিন। তিনি বলেন, আপনারা জানেন আম্মু কতটা উচ্চতা মেইনটেন করে সমাজে বসবাস করেন। হঠাৎ করে আমাকে নিয়েও যদি কেউ একটা কথা বলে সেটা কিন্তু সবাই বিশ্বাস করবেন না। গণমাধ্যমের অনেকেই আছেন আমাকে কোলে নিয়েছেন। যতটা বড় করে এই ঘটনা দেখা হচ্ছে, ততটা বড় এটা না।

তিনি আরও বলেন, বাবা-মায়ের মধ্যে কিছু হয়ে থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হবে। বাবাকে কেন্দ্র করে মা যদি কিছু বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে। আমাদের ঘরের বিষয় এখনও এত বাজে আকারে পরিণত হয়নি বা হবেও না আশা করি।

ফারদিন আরও বলেন, আমার বাবা সিনিয়র, তিনি (জায়েদ) বেয়াদবি করছেন। এ বেয়াদবির কারণে একটা থাপ্পড় দিয়ে বসেছেন। থাপ্পড়ের পর যদি তিনি পিস্তল বের করেন, সেটা তো অবশ্যই দুঃখজনক। এই শিক্ষাটা তো আমি আমার বাবা-মায়ের কাছ থেকে পাইনি। বাট আমাদের ফ্যামিলিতে জায়েদ খান কীভাবে ক্ষতি করতে চাচ্ছেন, এটা বলতে গেলে লম্বা ঘটনা।

‘আম্মু আমার সাথে কথাও বলেছেন। উনিও চান নাই পত্রিকায়-টিভিতে এসব নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশ হোক।’ এ কথাও গণমাধ্যমকে জানান ফারদিন।

উল্লেখ্য, গেল শুক্রবার ঢাকার একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানকে অভিনেতা ওমর সানী চড় মেরেছেন ও জায়দে খান পিস্তল দেখিয়ে গুলি করার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সাব এডিটর

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago