Categories: সারাদেশ

হাসপাতালে মৃত্যুপথযাত্রী শিক্ষকের পকেট থেকে টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও ভাইরাল

পিরোজপুর সদর হাসপাতালে মৃত্যুপথযাত্রী এক শিক্ষকের পকেট হাতিয়ে টাকা নেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাস্তায় দুর্ঘটনায় আহত এক শিক্ষককে হাসপাতালে নিয়ে এসে তার পকেট থেকেই ৫০ হাজার টাকা আত্মসাৎ করেন এক অটোরিকশা চালক। তবে প্রযুক্তির কল্যাণে সেই টাকা তিনি হজম করতে পারেননি। হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভি ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য ধরা পড়ায় তা ফেরত দিতে হয়েছে ওই চালককে।

ঘটনাটি ঘটে গত শুক্রবার (২৭ মে) বিকেলে। সেদিন বিকেল সোয়া তিনটার দিকে পিরোজপুর শহরের করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষিশিক্ষা বিষয়ের শিক্ষক মিলন কৃষ্ণ মজুমদার নিজের মোটরসাইকেলে করে জমি কেনার জন্য টাকা বায়না দিতে শহরের আফতাবউদ্দিন কলেজের দিকে যাচ্ছিলেন। পিরোজপুর পৌরসভার সামনে পৌঁছার পর বিপরীতদিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন তিনি।

এরপর সেখান থেকে তাকে অন্য একটি বিদ্যালয়ের শিক্ষক গৌতম মালাকার উদ্ধার করে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। এ সময় মিলনের চিকিৎসায় হাসপাতালের কর্মচারীদের সার্বিক সহযোগিতা করছিলেন হলুদ গেঞ্জি ও লুঙ্গি পরিহিত সদর উপজেলার শংকরপাশা গ্রামের অটোরিকশাচালক মিন্টু (৫০)।

এমনকি মিলনের পকেট থেকে বের করা মানিব্যাগ ও মোবাইল ফোনোও গৌতমের কাছে জমা রাখেন তিনি। এরই এক ফাঁকে গৌতম পাশে থাকা অবস্থায় মিলনের ডান পকেট থেকে টাকার একটি বান্ডিল বের করে তা নিজের লুঙ্গির মধ্যে লুকিয়ে সেখান থেকে সটকে পড়েন মিন্টু। মিন্টুর পরিচয় জিজ্ঞেস করার পর তিনি দ্রুত জরুরি বিভাগের কক্ষটি ত্যাগ করেন বলে জানান সেখানে থাকা দায়িত্বরতরা।

দুর্ঘটনায় আহত শিক্ষক মিলন পরদিন শনিবার খুলনায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী একজন স্বাস্থ্যকর্মী। তাদের তিন মেয়ে ভারতে বাস করেন।এ ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে মিন্টুকে শনাক্তের পর পুলিশ চুরি হওয়া টাকা উদ্ধার করেছে বলে জানান করিমুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, চুরি হওয়া টাকা উদ্ধার হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago