Categories: সারাদেশ

মেয়েকে উ’ত্ত্যক্ত করায় বখাটেকে পি’টিয়ে প্রতিশোধ নিয়ে ভাইরাল সেই মা

মেহেরপুরে মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটে যুবককে লা’ঠি দিয়ে পি’টিয়েছেন মা। বারবার নিষেধের পরও কথা শোনেনি ওই ব’খাটে। ফলে যুবককে পি’টিয়ে প্র’তিশোধ নিলেন মেয়ের মা। এদিকে পে’টানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

গত শুক্রবার (২৭শে মে) মেহেরপুর শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে ঘটনাটি ঘটেছে। তবে লা’ঠিপে’টার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে শনিবার (২৮ মে) দুপুরে। ওই ভিডিওতে দেখা যায়, মেহেরপুর শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে সোহেল খান নামের এক যুবককে পে’টাচ্ছেন এক নারী।

জানা যায়, শহরের হোটেল বাজার এলাকার সোহেল খান নামের এক যুবক ওই নারীর মেয়েকে দীর্ঘদিন ধরে উ’ত্ত্যক্ত করে আসছিলেন। সেই প্র’তিবাদে তিনি পার্কে জনসম্মুখে ওই যুবককে লা’ঠি দিয়ে পে’টাতে থাকেন। ওই যুবক স্থানীয় ডিস ক্যাবল অপারেটর টেলিভিশনের মডেলিং করেন।

মেহেরপুর শহরের খা পাড়ার বাসিন্দা ওই নারী জানান, তার মেয়েকে তিন থেকে চার মাস ধরে ব’খাটে সোহেল খান নামের ওই ছেলেটি উ’ত্ত্যক্ত করছিল। রাস্তা-ঘাটে বিভিন্নভাবে তার মেয়েকে হ’য়রানি করে। বি’ষয়টি সমাজের চোখে খা’রাপ দেখাবে ভেবে তার মেয়ে গো’পন করে রাখে।

কিন্তু বারবার মেয়েকে উ’ত্ত্যক্ত করায় তার মেয়ে তাকে বি’ষয়টি জানায়। এরপর ওই ব’খাটেকে অনেক খোঁজাখুঁজি করে শহীদ ড. সামসুজ্জোহা পার্কে আছে এমন খবর জানতে পারেন তিনি। সেখানে তার মেয়েকে কেন উ’ত্ত্যক্ত করা হয় জানতে গেলে ছেলেটি তার সঙ্গে খা’রাপ ব্যবহার করে। মেয়েটি জানান, ওই ছেলেটি তাকে বিভিন্নভাবে গত ৪-৫ মাস ধরে উ’ত্ত্যক্ত করছে।

গত একমাস ধরে স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছেন না তিনি। পরে বি’ষয়টি তার পরিবারকে জানান। কেন তাকে উ’ত্ত্যক্ত করছে জানতে চাইলে ছেলেটি তাদের ও’পরে চড়াও হয়। এমন প্র’তিবাদের ঘটনায় সোশ্যাল মিডিয়াতে প্রশংসায় ভাসছেন ওই মা।তবে সোহেল খানের দাবি, তার সঙ্গে বিভিন্ন সময়ে আর্থিক লেনদেন করা হয়েছে। টাকা চাইতে গেলে বিভিন্ন ভাবে হু’মকি-ধামকি দেওয়া হয়। তার মেয়েকে উ’ত্ত্যক্ত করার বি’ষয়টি মি’থ্যা বলেও দাবি করেন তিনি।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago