মানুষ হয়ে উঠলেন আস্ত কুকুর! ১২ লক্ষ টাকা দিয়ে আজব শখ পূরণ জাপানি যুবকের

ভিন্ন খবর: কুকুর খুবই প্রভুভক্ত একটি প্রাণী। কুকুরকে আমরা আমাদের বাড়িতে আশ্রয় দেয় একজন পোষ্য হিসেবে, বাড়ির একজন সদস্য হিসেবে। কিন্তু কখনও কি শুনেছেন, কুকুরকে ভালোবেসে নিজেকে কুকুরে রূপান্তর করতে। শুনতে অবাক মনে হলেও, আজকের এই বিজ্ঞান সচেতক পৃথিবীতে দাঁড়িয়ে এটাই সত্যি। টোকো (Toco) নামক এক আস্ত ব্যক্তি নিজেকে কুকুরে রূপান্তরিত করলেন। সাধারণত প্লাস্টিক সার্জারির মাধ্যমে মানুষের চেহারার পরিবর্তন করতে দেখা যায় কিন্তু এই অসাধ্য সাধন করে দেখালেন জাপানের এক ব্যক্তি।

আর এই অসাধ্য সাধন করতে সহায়তা করেছে জাপানের জিপেট (Zeppet) নামক এক সংস্থা। কুকুরের রূপান্তরিত হওয়া ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়াতে তার এই নতুন রূপের ছবি পোস্ট করেন। এমনকি তার ক্যাপশনে উল্লেখ ছিল, ‘তার আজীবনের স্বপ্ন পূরণ হল।’ জানা গিয়েছে ওই জাপানি ব্যক্তি তার এই রূপের জন্য খরচ হয়েছে ২ মিলিয়ন ইয়েন অর্থাৎ প্রায় ১২ লক্ষ্য টাকা। শুধু তাই নয় এই বিশেষ খোলসটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ৪০ দিনের কাছাকাছি। কিন্তু অনেকেরই প্রশ্ন এই অসাধ্য সাধন ঘটল কিভাবে? জানা গিয়েছে, এটি একটি বিশেষ ধরনের পোশাক, যা পরিধানের পর এক্কেবারে কুকুরের রূপান্তরিত হয়ে যাবে।

কুকুরে রূপান্তরিত ওই জাপানি ব্যক্তি অর্থাৎ টোকো-এর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল (toco_eevee) রয়েছে। সেখানে তিনি এই বিশেষ পোষ্যের রূপ ধারণ করে ভিডিও পোস্ট করেন। আর ভিডিও পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে। তবে জানা গিয়েছে, তিনি শুধুমাত্র একজন কুকুরই নন, টেকো কুকুর সহ একাধিক পোষ্যের পোশাক পরে নেট মাধ্যমে ভাইরাল হয়েছেন। তবে তার একটা গুন আছে, আর সেটা হল তিনি কোনও দিনই একজন পোষ্যের সাজ ছাড়া প্রকাশ্যে আসেননি। যার দরুন তার আসল চেহারা কেউ জানেন না।

গোটা বিশ্বের সব অসাধ্যকে সাধন করা একটি সংস্থা জিপেট (Zeppet). এরা সাধারণত সিনেমা অথবা বিজ্ঞাপনের জন্য বিভিন্ন ধরনের জিনিসপত্র সাপ্লাই দিয়ে থাকেন। তবে এ ধরনের কাজ এবার এই প্রথম। টোকোর এই সাহসী সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে তারা। এমনকি এটি এখন গোটা বিশ্ব জুড়ে একটি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

সাব এডিটর

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৫ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago