Categories: খেলা

ম্যাচ জয়ের পর দলে না থাকা মোস্তাফিজুর রহমানকে নিয়ে এ কেমন মন্তব্য করলেন রোহিত শর্মা

নিজেরা তো আগে বিদায় নিয়েছিল এবার শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের সঙ্গী করে নিয়ে গেল দিল্লি ক্যাপিটালস কে গতকাল শ্বাসরুদ্ধকর ম্যাচে দিল্লিকে ৫ উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই এর কাছে পরাজয়ের কারণে এবার আইপিএল থেকে বিদায় নিল দিল্লি ক্যাপিটালস। মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের ফলে এবার সব থেকে লাভ হলো রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। তারা উঠে গেল আইপিএলের প্লে অফে জয়ের জন্য দরকার ছিল ১৬০ রান, ৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই জয়ের আশায় ছিলনা একসময়। কিন্তু অস্ট্রেলিয়ার মারমুখে ব্যাটসম্যান টিম ডেভিড বিধস্ত মেজাজে ছিলেন।

মাত্র ১১ বলে ৩৪ রানের ইনিংস খেলে দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান। ২ টি বাউন্ডারি সাথে চারটি ছক্কা মারেন তিনি। ১৮ তম ওভারে এসে আউট হয়ে গেলেও মুম্বাইয়ের জয়ের জন্য আর কষ্ট করতে হয়নি। বরং ৫ উইকেট ও ৫ বল হাতে রেখেই সহজ জয় ছিনিয়ে নেয় তারা। দিল্লির বোলারদের মধ্যে সবচাইতে বেশি রান দিয়েছে মুস্তাফিজের পরিবর্তে বদলি প্লেয়ার নরকে 4 ওভার বোলিং করে ৩৯ রান খরচ করে মাত্র দুইটি উইকেট তুলে নেন। তাইতো রোহিত শর্মা ম্যাচ শেষে দলের না থাকা মোস্তাফিজুর রহমানকে নিয়ে বলেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মুস্তাফিজুর রহমান ২৭.৩ বল করে ৭ উইকেট স্বীকার করেন,বোলিংয়ে ইকোনমি ছিল ৮.৩৬ এবং মুম্বাইয়ের হয়ে মুস্তাফিজুর রহমানের সেরা বোলিংফিগার ছিল ২৪ রানে ৩ উইকেট তিনি আরো বলেন মুস্তাফিজ খুব ভালোভাবে ওইকেট বুঝতে পারে। সে আপনাকে বলে দিতে পারবে ঠিক কখন স্লওয়ার বল করতে হবে। আরও জানে কিভাবে একজন ব্যাটসম্যান কে ছন্দ পতন ঘটাতে হয়। রোহিত শর্মা আরো বলেন মোস্তাফিজুর রহমান ডেথ ওভার এর জন্য বিখ্যাত।

কেননা ডেথ ওভার এ খেলতেই পারে না কোন ফিনিশেররা এবার আইপিএলে মুস্তাফিজ দু-একটা ম্যাচ বাদে সবগুলো ম্যাচে আলো ছড়িয়েছেন তিনি তাইতো আমি মনে করি মোস্তাফিজুর রহমানকে দোলে না নিয়ে চরম ভুল করেছে দিল্লি ক্যাপিটালস। আমার কাছে নরকের চেয়ে মুস্তাফিজুর রহমানের সেরা বোলিং। আগামী বার সুযোগ হলে মোস্তাফিজুর রহমানকে আমরাই দলে নিব।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago