Categories: বিনোদন

অনন্ত-অভিষেক কথা বলার সময় ঐশ্বরিয়া কেন মিটিমিটি হাসছিলেন? গোপন খবর ফাঁস

মঙ্গলবার কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠেছে। ঢালিউড তারকা দম্পতি অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা এই মুহূর্তে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ফ্রান্সের রাজধানী প্যারিসে অবস্থান করছেন।অনন্ত জলিল ও বর্ষা কান উৎসবে নিজেদের অভিনীত দুটি চলচ্চিত্রের ট্রেলার প্রদর্শন করবেন। যা আগেই জানিয়েছেন।

বুধবারই অনন্ত-বর্ষা রেড কার্পেটে হেঁটেছেন। তবে এর চেয়ে বেশি আলোচনার বিষয় হিসেবে দেশের সোশ্যাল প্ল্যাটফর্মে জায়গা করে নেয় ঐশ্বরিয়া ও অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষার কুশল বিনিময়ের ছবি।

দুটি ছবি পোস্ট করেছিলেন অনন্ত জলিল। দুটি ছবির একটিতে দেখা যায়, ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলছেন ফ্রেমে বর্ষা ও অভিষেককে রেখে। অপর ছবিতে দেখা যায়, মোবাইলে অনন্ত কী যেন দেখাচ্ছেন অভিষেককে। অদূরে মুখে হাত দিয়ে দাঁড়িয়ে হাসছেন ঐশ্বরিয়া। এই ছবির নেপথ্য কাহিনি ইতোমধ্যে জানা গেছে। তার পরও নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, ঐশ্বরিয়া ওভাবে হাসছিলেন কেন? এ প্রশ্নের উত্তর পাওয়া গেল অনন্ত-বর্ষার কাছ থেকেই।

ফ্রান্সের একটি রেস্তোরাঁয় তাদের সঙ্গে দেখা হয়েছে বলে জানিয়েছেন অনন্ত-বর্ষা। এক সাক্ষাৎকারে অনন্ত বলেন, ‘একই রেস্তোরাঁয় আমরা বসে ছিলাম, আড্ডা মারছিলাম। তখন জানতে চেয়েছিল, তোমরা কোথা থেকে এসেছ? বললাম, বাংলাদেশ থেকে এসেছি। তখন ওরা জানতে চাইল, এখানে কোনো কারণে এসেছি কি না। তখন বলেছি, আমরাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা। ’

তিনি আরো বলেন, ‘এরপর তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো… বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য। ’

ঠিক এই ট্রেলার দেখানোর মুহূর্তই ছিল ওটি। কেননা ছবিতে দেখা যাচ্ছিল অনন্তের মুখেও হাসি।পরে অনন্ত জানান, এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন নিজে থেকেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন : দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্তর বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়া রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago