Categories: সারাদেশ

ছা’ত্রীকে কা’পড় স’রিয়ে ছবি পাঠাতে বলেন প্রধান শিক্ষক!

সাতক্ষীরার আশাশুনি উপজে’লার কো’দন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃ’খী রাম ঢালীর বি’রুদ্ধে এক ছা’ত্রীকে (১৬) যৌ’ন হ’য়রানির অ’ভিযোগ উঠেছে। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ছা’ত্রীকে পাঠানো প্রধান শিক্ষকের একাধিক আ’পত্তিকর মেসেজ ফাঁ’স হয়েছে।

আর এ ঘটনা ধা’মাচা’পা দিতে উঠে পড়ে লেগেছে অ’ভিযুক্ত প্রধান শিক্ষক। ভু’ক্তভোগী ওই ছা’ত্রী জানান, দারিদ্রতার কারণে নিজ এলাকা ছেড়ে মামার আশ্রয়ে থেকে আশাশুনি উপজে’লার কো’দন্ডা মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি হয়।

ভর্তি হওয়ার একপর্যায়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক দুঃ’খী রাম ঢালীর কাছে প্রাইভেট পড়তাম। প্রাইভেটের সূত্রে তিনি প্রথমে আমার মোবাইল নম্বর এবং পরে ফেসবুক আইডি সংগ্রহ করেন। তিনি বিভিন্ন সময় আমাকে কু-‘প্রস্তাব দিয়ে আসতেন। তবে চ’ক্ষুল’জ্জা ও পড়াশোনা বন্ধ হয়ে যাবে বলে বি’ষয়টি কাউকে বলেননি।

প্রধান শিক্ষকের বি’রুদ্ধে অ’ভিযোগ করে ওই ছা’ত্রী আরও বলেন, প্রাইভেট পড়ার সময়ে তিনি আমাকে সবার আগে যেতে বলতেন। আবার অনেক সময় সবার পরে যেতে বলতেন। আবার ব্যক্তিগত কিছু কাজ দেখিয়ে আমাকে একা পেতে সুযোগ খুঁজতেন তিনি। যখন আমি একা থাকতাম তখন ওই প্রধান শিক্ষক আমার ওড়না ধ’রে টা’নাটা’নি করতেন। এ ছাড়া আমাকে জ’ড়িয়ে ধ’রা, গা’য়ে হা’ত দেওয়ার চেষ্টা করতেন তিনি।

ঘটনার একপর্যায়ে প্রধান শিক্ষক দুঃ’খী রাম ঢালী আমাকে কল দেন। এসময় তিনি আমার ন’গ্ন ছবি পাঠাতে বলেন এবং কা’পড় স’রিয়ে ছবি দিতে বলেন। তবে আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি আমাকে পরীক্ষায় ফে’ল করিয়ে দেওয়ার হু’মকি দেন। এদিকে ওই ছা’ত্রী পাঠানো প্রধান শিক্ষক দুঃ’খী রাম ঢালীর একাধিক আ’পত্তিকর মেসেজ ফেসবুকে ফাঁ’স হয়েছে। তাতে দেখা যায়, শিক্ষক দুঃ’খী রাম ঢালী বিভিন্ন সময়ে বিভিন্নভাবে ওই ছা’ত্রীকে যৌ’ন প্রস্তাব দিয়েছেন।

জানা যায়, অ’ভিযুক্ত ওই প্রধান শিক্ষক বাংলাদেশ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান পরিষদের কার্যনির্বাহী সদস্য। এর আগে তিনি সাতক্ষীরা সদর উপজে’লার আগরদাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, কুন্দড়িয়া পি.এন হাইস্কুলের ইংরেজি বি’ষয়ের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

এ বি’ষয়ে সাতক্ষীরা জে’লা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, বি’ষয়টা আমি শুনেছি। ওই ছা’ত্রী বা ছা’ত্রীর পক্ষ থেকে কেউ লিখিত অ’ভিযোগ করলে ত’দন্তপূর্বক অ’ভিযুক্ত প্রধান শিক্ষকের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago