Categories: বিনোদন

অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু : আটক প্রেমিক, যা জানালো পুলিশ

ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে মা’রা গেছেন। প্রেমিক সাগ্নিক চ’ক্রবর্তীর সঙ্গে তিনি যে ফ্ল্যাটে থাকতেন, সেখান থেকেই তার ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। পল্লবীর আকস্মিক মৃ’ত্যুর খবরে শো’কাহত তার সহকর্মীরা।

এদিকে মৃ’ত্যুর ঘণ্টাখানেক আগেও নেটমাধ্যমে সক্রিয় ছিলেন পল্লবী। গড়ফার ফ্ল্যাটে এই অভিনেত্রীকে ঝু’লন্ত অবস্থায় উ’দ্ধার করেন তার সঙ্গী। এরপর তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে পল্লবীর দেহ উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।অভিনেত্রীর পরিবারের দাবি, আত্মহ’’ত্যা নয়, খু’ন করা হয়েছে তাদের মেয়েকে। তবে নির্দিষ্ট কোনো নাম তাঁরা বলতে চাননি। ম’য়নাত’দন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন তারা।

ইতিমধ্যেই অভিনেত্রীর অস্বাভাবিক মৃ’ত্যুতে মা’মলা করেছে পুলিশ। প্রশ্ন উঠছে, সম্পর্কের টানাপোড়েনের জেরেই কী এই মৃ’ত্যু? এ ঘটনায় পল্লবীর প্রেমিককে জি’জ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। সাগ্নিক চ’ক্রবর্তী একটি বেস’রকারি সংস্থায় কাজ করেন।

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন, রোববার (১৫ মে) সকালে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন তিনি। বাড়ি ফিরে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে দরজা ভে’ঙে ঘরের ভেতরে ঢুকে তিনি পল্লবীর ঝু’লন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

একটি সূত্র বলছে, প্রেমিকের সঙ্গে কথা কা’টাকাটি হয়েছিল পল্লবীর। কিন্তু অভিনেত্রীর ফেসবুক স্টোরিতে দেখা যায়, মৃ’ত্যুর আঠারো ঘণ্টা আগেও তিনি প্রেমিক সাগ্নিকের সঙ্গে কলকাতা শহরে ঘুরে বেড়িয়েছেন। রাস্তায় দাঁড়িয়ে মোমোও খেয়েছেন তারা।

পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত ঘরের ভেতর থেকে কোনো সু’ইসাইড নোট উ’দ্ধার হয়নি। মৃ’ত্যুর কারণ এখনো স্পষ্ট না হওয়ায় প্রাথমিকভাবে আত্মহ’’ত্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আদৌ কথা-কা’টাকাটি হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগমে’র মতো ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন পল্লবী। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৫ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago