টিউশনি করে পড়াশোনার খরচ চালানো তরুণীকে নিজঘরে ধ’র্ষণের পর হ’ত্যা

জয়পুরহাটের পাঁচবিবিতে আয়েশা ছিদ্দিকা (২০) নামের এক অনার্স (স্নাতক) পড়ুয়া ছাত্রীকে ধ”ণের পর শ্বা’সরো’ধ করে হ’’ত্যার অ’ভিযোগ উঠেছে।শুক্রবার দিবাগত রাতে পাঁচবিবি আটাপুরের মাঝিনা গ্রামে এ ঘটনা ঘটে। আয়েশা ছিদ্দিকা জয়পুরহাট স’রকারি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তিনি ওই গ্রামের মোজাম্মেল হকের মেয়ে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ঈদের পরের দিন আয়েশা ছিদ্দিকাকে বাড়িতে রেখে তার ভাই ও ভাবি শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গতকাল শুক্রবার সকালে আয়েশা প্রতিবেশী নারীদের সঙ্গে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকে যান।

রাত ৯টার দিকে এসে বাড়িতে কেউ না থাকায় পাশের বাড়ির দুই ভাতিজিকে নিয়ে ঘরে শুয়ে পড়েন। রাত ১১টার দিকে আয়েশা পাশের ঘরে ফোনে কথা বলতে যান। এরপর ভাতিজিরা ঘুমিয়ে পড়েন। তারা ধারণা করেন যে, রাতের কোনো এক সময় কে বা কারা কৌশলে বাড়ির সীমানা প্রাচীর টপকিয়ে ভেতরে ঢুকে আয়েশার মুখে কাপড় গুঁজে ধ”ণের পর হ’’ত্যা করে পা’লিয়ে যায়।

সকালে অন্য ঘরে শুয়ে থাকা ভাতিজিরা জেগে উঠে ঘর থেকে বের হতে গিয়ে বাইরে থেকে ঘরের দরজা আ’টকানো থাকায় ডাকাডাকি করলে পাশের বাড়ি থেকে তাদের মা এসে দরজা খুলে দেন। বাড়িতে প্রবেশ করে দেখতে পান আয়েশার মুখে কাপড় গোঁজা ও বি’বস্ত্র মৃ’তদেহ বিছানায় পড়ে আছে।এ ঘটনা দেখে চি’ৎকার করলে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত হয়ে লা’শটি উ’দ্ধার করে।

স্থানীয় আটাপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আ স ম শামসুল আরেফিন চৌধুরী আবু বলেন, মেয়েটির বাবা মাঝিনা বাজারে ধান চালের ব্যবসা করত। ব্যবসায় লোকসানের কারণে ব্যাংকের ঋ’ণ খেলাপি হওয়ায় মা’মলার দায়ে বর্তমানে জে’লে আছে। দারিদ্রতার কারণে মেয়েটি নিজে টিউশনি করে পড়াশোনার খরচ চালাত। মেয়েটি খুব ভালো ছিল।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে ধ”ণের পর শ্বা’সরো’ধ করে হ’’ত্যা করা হয়েছে। তবে ম’য়নাত’দন্ত রিপোর্টের পর হ’’ত্যার কারণ জানা যাবে ও আ’সামিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago