Categories: সারাদেশ

আপত্তিকর অবস্থায় মা ও পরকীয়া প্রেমিককে ধরিয়ে দিল মেয়ে

রাজিব আহমেদ রাসেল, স্টাফ রিপোর্টার: গভীর রাতে মায়ের সাথে প্রতিবেশী চাচা গার্মেন্টস কর্মী রমজান প্রামাণিক (৩৫) কে দেখে কৌশলে ধরিয়ে দিল ৮ম শ্রেণী পড়ুয়া মেয়ে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজে’লার হাবিবুল্লাহনগর ইউনিয়নের নগর’ডালা উত্তরপাড়া গ্রামে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোজিনা বেগম (৩৬) নামের সেই নারী ও তার প’রকীয়া প্রেমিক রমজানকে আ’টক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, শাহজাদপুর পৌর শহর সংলগ্ন করতোয়া সেতুর পূর্ব পারে নগর’ডালা উত্তরপাড়ার পুলিশ সদস্য আলমামুন বাবু প্রামানিকের স্ত্রী রোজিনা বেগমের প্রতিবেশী গার্মেন্টস কর্মী রমজান প্রামানিকের প’রকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। পুলিশ সদস্য বাবু ও রোজিনা দম্পত্তির ঘরে ১৫ বছর বয়সী এক মেয়ে ও ১০ বছর বয়সী এক ছেলে রয়েছে।

প্রতিবেশীরা জানায়, আলমামুন বাবু পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করে গতকাল বৃহস্পতিবার কর্মস্থল গাজীপুর চলে যায়। পরে মাঝ রাতে তাদের মেয়ে মা রোজিনা বেগমের সাথে রমজানকে আ’পত্তিকর অবস্থায় দেখতে পায়। কৌশলে প্রকৃতির ডাকে সারা দেওয়ার কথা বলে ঘরের বাইরে যায় মেয়ে মিম।

পরে দাদা সফর প্রামানিক ও দাদিকে বি’ষয়টি জানায় মিম, ঘটনা শুনে ছেলের বৌ রোজিনা বেগমের ঘরে গিয়ে তল্লাসী করে খাটের নিচ থেকে রোজিনা বেগমের প’রকীয়া প্রেমিক রমজানকে ধরে ফে’লে তারা। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে দুজনকেই আ’টকে রাখে।

শুক্রবার সকালে খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে গৃহবধু রোজিনা বেগম ও তার প’রকীয়া প্রেমিক রমজানকে আ’টক করে থানায় নিয়ে আসা হয়।

এই বি’ষয়ে প’রকীয়া প্রেমিক রমজান বলেন, রোজিনার সাথে তার প্রায় ৮ বছর যাবৎ প্রেমের সম্পর্ক। প্রায় ৩ বছর পূর্বে তারা একে অপরের হাত ধরে অজানার উদ্দেশ্যে পারি জমিয়েছিল। সেখানে তারা বিয়ে করে বেশ কিছুদিন সংসার করেন। পরে এলাকার মানুষের চা’পে রোজিনাকে ডি’ভোর্স দিতে বা’ধ্য হয় এবং রোজিনার পুলিশ স্বামী বাবুর সাথে আবারও বিয়ে হয়।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম বলেন, খবর পেয়েই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থালে উপস্থিত হই। পরে রোজিনা বেগম ও রমজান প্রামানিককে আ’টক করে থানায় নিয়ে আসা হয়। তাদের বি’রুদ্ধে পরিবারের পক্ষ থেকে মা’মলার প্রক্রিয়া চলছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago