Categories: সারাদেশ

ছেলেকে পি’টিয়ে মাকে ফোনে চিৎকার শোনালো ছাত্রলীগ নেতা

পুরাতন প্রেমিককে ত্যাগ করে নতুন সম্পর্ক গড়ে তোলায় প্র’তিশোধ নিতে সাতক্ষীরার তালায় এক কলেজ ছাত্রকে ডেকে এনে মা’রপিট ও মাথা মুণ্ডন করে দিয়েছে ছাত্রলীগ ও শ্র’মিক লীগের নেতা-কর্মীরা। রোববার (২৪ এপ্রিল) বিকেলে তালা স’রকারি কলেজ ছাত্রাবাসে এঘটনা ঘটে। সোমবার তালা থানায় এ সংক্রান্ত একটি মা’মলা রেকর্ড করা হয়েছে।

নি’র্যাতনের শি’কার কলেজ ছাত্র শোয়েব আজিজ তন্ময় (২০) তালা সদরের জাতপুর গ্রামের শেখ আজিজুর রহমানের ছেলে। সে চলতি বছর জাতপুর টেকনিক্যাল কলেজ থেকে এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য খুলনায় কোচিং করছে তন্ময়।

কলেজছাত্র তন্ময়ের বাবা আজিজুর রহমান জানান, তার ছেলের সাথে কারো কোন বি’রোধ নেই। আকষ্মিক রোববার দুপুর একটার দিকে তার ছেলের পূর্ব পরিচিত নাহিদ হাসান উৎস নামের একটি ছেলে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় তালা কলেজের সামনে। সেখান থেকে ছেলে তন্ময়কে ধরে নিয়ে যায় কলেজের মধ্যে একটি রুমে।

সেখানে নিয়ে তালার মাঝিয়াড়া গ্রামের উপজে’লা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকিব (২৫), হরিশচন্দ্রকাটি গ্রামের উপজে’লা শ্র’মিকলীগের সাংগঠনিক সম্পাদক সৌমিত্র চ’ক্রবর্তী (৩২), তালা গার্লস স্কুলের পেছনের বাসিন্দা ছাত্রলীগ কর্মী জে. আর সুমন (২৫), তালার মহান্দি গ্রামের ছাত্রলীগ কর্মী জয় (২৪) ও তালা সদরের ছাত্রলীগ কর্মী নাহিদ হাসান উৎস (২৪) কোনো কথা বলার সুযোগ না দিয়ে তন্ময়কে মা’রপিট করার পর মাথা ন্যা’ড়া করে দিয়ে উ’লঙ্গ করে ভিডিও ধারণ করে।

পরে অ’ভিযুক্তরা তন্ময়ের মায়ের কাছে ফোন করে ছেলেকে মা’রপিটের চি’ৎকার শোনায়। সংবাদ পেয়ে আত্মীয়রা গিয়ে তন্ময়কে উ’দ্ধার করে।তালা স’রকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শেখ হুমায়ূন কবীরের কাছে এ বি’ষয়ে জানতে চাইলে তিনি জানান, এ ধরণের কোনো খবর তার জানা নেই।

তবে নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী জানান, ছাত্রলীগের নেতা আকিবের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি আকিবের সাথে সেই সম্পর্ক ভে’ঙে যায়। নতুন করে সম্পর্ক গড়ে উঠে তন্ময়ের সাথে। তন্ময়ের ও’পর প্র’তিশোধ নিতে আকিব তাকে নাহিদের মাধ্যমে ডেকে এনে মা’রপিট ও মাথা ন্যা’ড়া করে দেয়।

ঘটনার মূল অ’ভিযুক্ত আকিবের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।ঘটনার সাথে সম্পৃক্ত ছাত্রলীগ কর্মী জয় বলেন, তন্ময়কে ডেকে এনে মা’রপিটের কিছু ঘটনা ঘটেছে। এঘটনা মিটমাট হয়েছে। তবুও পরে তারা মা’মলা করেছে।

সাতক্ষীরা জে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন বলেন, সাধারণ ছাত্র বা মানুষের ও’পর ছাত্রলীগের নেতা-কর্মীদের এমন আচরণ হয়ে থাকলে, ত’দন্ত করে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জেহাদ আলম ফকরুল খান জানান, এ ঘটনায় নি’র্যাতিত শিক্ষার্থীর বাবা ৫ জনের নাম উল্লেখ করে এবং আরো চারজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে মা’মলা দা’য়ের করেছেন। মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা বিস্তারিত খোঁজ-খবর নিচ্ছেন।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago