Categories: বিনোদন

‘সুন্দর’ পুরুষের চেয়ে একজন ‘দায়িত্বশীল’ পুরুষ বেশি সুন্দর : তিশা

একজন সুন্দর পুরুষের চেয়ে জীবনে একজন দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর হয়- এমনটাই মন্তব্য করেছেন নুসরাত ইমরোজ তিশা। ফেসবুক হ্যান্ডেলে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে একটি ছবি জুড়ে দিয়ে কার্যত একজন দায়িত্বশীল স্বামীর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতাবোধ প্রকাশ করেছেন তিশা।

তিশা বলছেন, একজন সুন্দর পুরুষের থেকে, জীবনে একজন দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর হয়। কারণ এই মানুষটা জানে কিভাবে প্রিয় মানুষটাকে যত্ন করে আগলে রাখতে হয়! কিভাবে অপর পাশের মানুষটাকে সম্মান দিয়ে হয়, অপর পাশের মানুষটা দেখতে যেমনই হোক না কোন কালো, খাটো, নাক বোঁচা? এই নিয়ে কখনো চোখে চোখ রেখে প্রশ্ন করবে না অন্তত!দায়িত্বশীল পুরুষের স্বভাবত কর্তব্য কেমন হতে পারে সেটাও বর্ণনা করেছেন তিনি।

তিশা লিখেছেন, তারা জানে সৌন্দর্য সারা জীবন থাকে না মানুষের! তারা প্রিয় মানুষটার মনটাকে ভালোবাসে সব সময় তার মায়াতে আচ্ছন্ন হয়ে। একটা মেয়ে যখন পরিবার, বন্ধুবান্ধব সব রেখে চলে যায় নতুন এক পরিবেশে। তখন সে ভেতরে ভেতরে খুব একাকিত্ব অনুভব করে কাউকে কিছু বলতে পারে না! ঠিক তখন যদি প্রিয় মানুষটা মানসিক শান্তির কারণ হয়ে দাঁড়ায়, সাপোর্ট দেয়, তখন মনে হয় কষ্ট বলতে কিছু নেই দিন শেষে।

সুন্দর পুরুষের থেকে একজন দায়িত্বশীল পুরুষ মানুষ বেশি দামি উল্লেখ করে তিশা বলেন, টাকা আর সৌন্দর্য দিয়ে তো অনন্তপক্ষে সুখ পাওয়া যায় না! আপনি যখন ফুটপাত দিয়ে হেঁটে চলেন, মানুষটা আপনাকে বাঁ দিতে রাখে কোন জানেন? পেছনের শোঁ শোঁ করে আসা গাড়িগুলো জানি এসে আপনাকে আঘাত না করতে পারে। আপনার থেকে সে প্রিয় মানুষটা আপনাকে বেশি ভালোবাসে হারানোর ভয় করে।

আপনার সেই প্রিয় মানুষটা জানে, সে একটু ভালোবাসলে, আপনি তাকে কয়েক গুণ বেশি ভালোবাসা ফেরত দেবেন। কিছু মানুষ ভালোবাসার কাঙ্গাল হয় তারা বেশি কিছু চায় না শুধু চায় প্রিয় মানুষটার থেকে! সে চায় তার মতো করে বুঝুক, জানুক, দুইজনের মন-মানসিকতা এক রকম হলে আর কী লাগে।

সবাই সুন্দর মানুষ খোঁজে না সব সময়- এমনটাই মনে করেন জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি বলেন, কিছু মানুষ তো চায় বৃদ্ধ বয়সে পায়ে পা মিলিয়ে ঘুরতে যাবে ওই দূর পাহাড়ে হেঁটে যাবে এক অজানা পথ ধরে! জানি বৃদ্ধ বয়সে মুখের দিকে তাকিয়ে হেসে বলা যায় আজও ভালোবাসি প্রথম দিনের থেকে খুব বেশি।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago