Categories: সারাদেশ

দেহ তল্লাশীর ফাঁদে ফেলে কিশোরকে ব’লাৎকার করল পুলিশ

ফেনীতে দেহ তল্লা’শীর ফাঁ’দে ফে’লে এক কি’শোরকে ব’লাৎ’কারের করে ইউনুস আলি নামে একজন পুলিশ সদস্য। ব’লাৎ’কারের সময় ভিডিও চিত্র ধারণ করেন তিনি।এরপর সেটি ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে তিনি টানা তিন মাস ধরে ব’লাৎ’কার করেছেন আবির হোসেন আকাশ নামে ওই কি’শোরকে।

অ’ভিযোগের ভিত্তিতে ইতোমধ্যে গ্রে’ফতার করা হয়েছে ইউনুস আলিকে।বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ওই কি’শোরের মা বা’দী হয়ে ইউনুসকে আ’সামি করে ফেনী মডেল থানায় মা’মলা করেন। পরে অ’ভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রে’ফতার করা হয়।

জানা গেছে, ফেনী মডেল থানার সামনের একটি নির্জন স্থানকে নিজের বি”কৃত যৌ’নাচারের নিরাপদ জায়গা হিসেবে বেছে নেয় খোদ ওই থানার পুলিশ সদস্য ইউনুস। ধারণকৃত ব’লাৎ’কারের ভিডিও ভাইরালের ভ’য় দেখিয়ে ওই কি’শোরকে রাতে যখন-তখন ওই স্থানে আসতে বা’ধ্য করা হতো। প্রায় রাতেই চা’লানো হতো নি’র্যাতন।

নি’র্যাতিত আকাশ জানান, প্রথমে মা’মলার ভ’য় দেখিয়ে তাকে ব’লাৎ’কার করা হয়। এরপর সেই ব’লাৎ’কারের ভিডিও ইমোতে পাঠায় এবং ভাইরাল করার হু’মকি দিয়ে তাকে গত কয়েকমাস ক্রমাগত ব’লাৎ’কার করে আসছে ওই পুলিশ কর্মকর্তা। উপায় না দেখে শেষ পর্যন্ত মা’মলা করতে হলো।

২০২১ সালের ২৩ ডিসেম্বর ফেনীর শহরের মহিপালে দেহ তল্লা’শীর নামে ওই কি’শোরকে আ’টক করে ইউনুস আলি। একপর্যায়ে তাকে নিয়ে যাওয়া হয় একটি হোটেলে। সেখানে মা’মলার ভ’য় দেখিয়ে প্রথম দফায় শা’রীরিক সম্পর্ক করে ইউনুস এবং সেই ঘটনা মোবাইল ফোনে ধারণ করে। পরে সেই ভিডিও ভাইরালের ভ’য় দেখিয়ে প্রায়ই ব’লাৎ’কার করা হতো তাকে। এছাড়া ওই কি’শোরের কাছ থেকে নগদ টাকাও হাতিয়ে নেয় ইউনুস আলি। একপর্যায় বি”কৃত রুচির ইউনুস তার কিছু সহযোগীদেরও এই কি’শোরের পেছনে লেলিয়ে দেয়। তারাও তাকে অ’নৈতিক কাজে বা’ধ্য করতে চা’প দেয়। এতে বেঁকে বসে সে।

এদিকে অ’ভিযুক্ত পুলিশ সদস্য ইউনুস নতুন মোবাইল সেট উপহার দেওয়ার লোভ দেখিয়ে তার নিজ বাড়িতে নিয়ে ওই কি’শোরের সঙ্গে একাধিকবার শা’রীরিক সম্পর্ক করেন। পরে কি’শোরটি তাকে দেওয়া সেই মোবাইল অন্যত্র বিক্রি করে দেয়। এতে রেগে যান ওই পুলিশ সদস্য। পরে এ ঘটনায় মোবাইল উ’দ্ধারে পুলিশ মাঠে নামলে ঘটনা ফাঁ’স হয়ে যায়।

এর আগে, সুযোগ পেয়ে ওই কি’শোর নিজেকে রক্ষা করতে কৌশলে ইউনুস আলির মোবাইল ফোনটি নিয়ে সব ভিডিও মুছে ফে’লে।ওই কি’শোরের পরিবার বি’ষয়টি জানার পর তার মা বাদি হয়ে বৃহস্পতিবার ফেনী মডেল থানার পুলিশ সদস্য ইউনুস আলিকে আ’সামি করে মা’মলা করে। অ’ভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই ইউনুসকে গ্রে’ফতার করে জে’লহাজতে পাঠানো হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, যেহেতু অ’ভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে, তাই তার বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। কারও ব্যক্তিগত দায়ভার ডিপার্টমেন্ট নেবে না।এদিকে ইউনুস আলিকে গ্রে’ফতারের পরপরই ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এক আদেশে তাকে চাকুরি থেকে সাময়িক ব’রখাস্ত করেছেন। সুত্রঃ বাংলানিউজ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago