Categories: জাতীয়

শেখ হাসিনা পৃথিবীর সবচেয়ে বড় দার্শনিক

শেখ হাসিনা হচ্ছেন পৃথিবীর সবচেয়ে বড় দার্শনিক, কোভিডের সময় তিনি তা প্রমাণ করেছেন। জীবন এবং জীবিকার যে দর্শন তিনি দিয়েছেন তা পৃথিবীর আর কেউ দিতে পারে নাই, দিয়েছেন শুধুমাত্র শেখ হাসিনা। আমরা সেই দর্শনে বিশ্বাস করি- বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জের আরিচা ঘাটে বিআইডব্লিউটিএর ড্রেজার বেজ কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘শেখ হাসিনা কখনও নামাজ কাজা করেননি। কখনও শুনি নাই কোনো কারণে তিনি রোজা রাখেননি। শেখ হাসিনা সাচ্চা মুসলমান। অনেকে অনেক কথা বলেন, কিন্তু যারা ঈমানদার, তারা বেঈমানের কথার উত্তর দিতে যায় না। প্রধানমন্ত্রী ঈমানদার বলেই মহান আল্লাহ তার ওপর আস্থা রেখেছেন। তার মাধ্যমে দেশে এত উন্নয়ন হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের পোশাক খাতসহ অর্থনীতির ব্যাপক উন্নয়ন হচ্ছে। আগামী ১০ থেকে ১৫ বছরের মধ্যে দেখা যাবে বিশ্বের ৮০ ভাগ মানুষের গায়ে মেড ইন বাংলাদেশ থাকবে।

এসময় বিএনপি নেতাদের সমালোচনা করে নৌ প্রতিমন্ত্রী বলেন, বিএনপি নেতারা চায় বাংলাদেশ শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো হোক। তারা চায় দেশ দারিদ্রপীড়িত থাকুক, মানুষ পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে যাক- আর এটাই বিএনপির রাজনীতি। এগুলো করে বলেই বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে নৌ খাতসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। অথচ বিএনপি ষড়যন্ত্র করে এ উন্নয়নকে থামিয়ে দিতে চায়। দেশকে বিপদে ফেলতে চায়।তিনি আরও বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটকে বিশ্বমানের নদী বন্দর করতে প্রায় ২ হাজার কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। আধুনিকায়ন করা হবে আরিচা-কাজীরহাট নৌ-রুটেরও।

এ অনষ্ঠানে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয়, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক সফিকুল ইসলাম, শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস প্রমুখ।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago