Categories: বিনোদন

সেই যুবককে খুঁজে বের করলেন ফারিয়া, চাইলেন চাকরি

গত কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে চলন্ত বাসযাত্রীদের কাছে দৌঁড়াতে দৌঁড়াতে পানি ও জুস বিক্রি করছেন এক যুবক। একপর্যায়ে একটি চলন্ত বাসের যাত্রীকে দৌড়ে লাফিয়ে জানালা দিয়ে পানির বোতল পৌছে দেন তিনি। এসময় তার মুখে ছিল যেন রাজ্যের হাসি! একই বাস থাকা একজন যাত্রী সেই মুহূর্তটি ভিডিও করেন। ভিডিওটি অল্প সময়েই ছড়িয়ে যায়। বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়। জীবিকার প্রয়োজনে একজন তরুণের এমন মুহূর্ত প্রশংসা কুড়ায় সকলের।

ভিডিওটি ভাইরাল হলে নজরে পড়ে লাক্স সুপারস্টার মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনের। এরপর সেই যুবককে খুঁজে বের করেন তিনি। বিষয়টি নিশ্চিত করে নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন এই অভিনেত্রী। পোস্টে তিনি জানান, ভাইরাল হওয়া সেই পানি বিক্রেতা যুবকের নাম মাসুদ। পোস্টে সেই যুবকের জন্য চাকরি চান ফারিয়া শাহরিন।

তার দেয়া পোস্টে তিনি লিখেছেন, ‘ফাইনালি এই ভিডিওতে যে ভাইটাকে আপনারা দেখছেন তাকে আমি খুঁজে পেয়েছি। আপনারা যদি কেউ এই ভাইকে আর্থিকভাবে সাহায্য করতে চান। তার বিকাশ নাম্বার ০১৭২৫৯১৫৫১৬। এটা উনি কিনা তার হোয়াটঅ্যাপে কল করে নিশ্চিত হয়েছি। ভাইটার জন্য চাকরি খুঁজছি, দেখি পারি কিনা!

এসময় ফারিয়া আরও জানান, ‘মাসুদ এসএসসি পর্যন্ত পড়েছেন। কেউ যদি উনাকে চাকরি দিতে পারেন দয়া করে উনার এই নম্বরে (০১৮৭৬৪৮০৩১৩) কল করবেন। উনার নাম মাসুদ। উনার একটা চাকরি খুব প্রয়োজন। আমি চেষ্টা করছি। আপনারা যদি আমার আগেই তাকে একটা চাকরি নিয়ে দিতে পারেন তাহলে খুব ভালো হয়। ভাইটার জন্য আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি। আমি জানি আপনারাও করবেন ইনশাআল্লাহ।’

পোস্টে সেই যুবকের সাথে ভিডিও কলের মুহূর্তের স্ক্রিনশটও শেয়ার করেন ফারিয়া। এমন পোস্ট দেয়ার ঘণ্টাখানেকের মধ্যে ব্যাপক সাড়াও পড়ে। সেই সঙ্গে এমন উদ্যোগের জন্য নেটিজেনদের বাহবা কুড়াচ্ছেন অভিনেত্রী।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago