Categories: সারাদেশ

বাবার বাড়ি থেকে এসে দেখলেন ছোট ছেলেকে পি’টিয়ে মে’রে ফেলেছে ২ ছেলে

নরসিংদীর রায়পুরা উপজে’লার হাইরমা’রায় অ’বৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জেরে বড় দুই ভাই গাছে বেঁ’ধে পি’টিয়ে ছোট ভাইকে হ’’ত্যা করেছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে।রোববার রাতে উপজে’লার হাইরমা’রা ইউনিয়নের দড়ি হাইরমা’রা গ্রামে এ হ’’ত্যাকাণ্ড ঘটে।

নি’হত যুবকের নাম মো: শফিকুল ইসলাম ওরফে শফিক (২৬)। তিনি হাইরমা’রা ইউনিয়নের দড়ি হাইরমা’রা গ্রামের মৃ’ত মোরশেদ মিয়ার ছেলে এবং পেশায় শ্র’মিক ছিলেন। অ’ভিযুক্ত দুই ভাই মোতালেব মিয়া ও মাসুম মিয়া।

সোমবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে নি’হত যুবকের লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন রায়পুরা থানার এসআই আতিকুর রহমান ভূঁইয়া আতিক।

জানা যায়, ঘটনার দিন নি’হতের মা, তার বাবার বাড়ি ছিলেন। সকালে স্থানীয়রা তার লা’শ দেখে মা ও পুলিশকে খবর দেয়। পরে সোমবার সকালে পুলিশ গিয়ে নি’হত শফিকুলের লা’শ উ’দ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের ম’র্গে পাঠায়।

নি’হতের মা আয়েশা বেগম জানান, তার ছেলে সুমন মিয়ার নামে বাড়িতে একটি মিটার রয়েছে। তিনি টঙ্গীতে বসবাস করেন। বর্তমানে তার সংযোগটি আরেক ভাই মাসুম মিয়া ব্যবহার করেন। পরে একই মিটার থেকে বিদ্যুৎ সংযোগ নিতে চান শফিকুল। তাতে আপত্তি জানাই বড় দুই ভাই মোতালিব ও মাসুম। এ নিয়ে তাদের মধ্যে বা’গবি’ত’ণ্ডা হয়। পরে শফিকুল তার ভাই সুমনের পরিচয় দিয়ে স্থানীয় পল্লী বিদ্যুৎ চরসুবুদ্ধি সাব জোনাল অফিসে সংযোগ বিচ্ছিন্নের অ’ভিযোগ করেন।

এরই পরিপ্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ সমিতির লোকেরা রোববার দুপুরে ঘটনাস্থলে গিয়ে সংযোগটি বিচ্ছিন্ন করেন। ওই সময় মোতালিবের একটি অ’বৈধ সংযোগ দেখতে পান তারা। পরে তারও সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

তিনি জানান, এরই জেরে রাতে শফিকুলের সাথে তারা বা’গবি’ত’ণ্ডা ও হাতাহাতিতে লিপ্ত হয়। পরে তাদের বাড়ির আঙ্গিনায় শফিকুলকে একটি কাঁঠাল গাছের সাথে বেঁ’ধে রোববার রাতভর পি’টিয়ে হ’’ত্যা করে।

চরসুবুদ্ধি পল্লী বিদ্যুৎ সমিতির সাব জোনাল অফিসের এজিএম আব্দুল্লাহ ইবনে আজিজ বলেন, এ ব্যাপারে পূর্বে কোনো লিখিত অ’ভিযোগ পায়নি। নিয়মিত অ’ভিযানের অংশ হিসেবে ওই দুটি অ’বৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের কাছ থেকে জেনেছি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের ঘটনার জেরে শফিকুল নামে এক যুবককে তারই আপন দুই ভাই মোতালিব ও মাসুম পি’টিয়ে হ’’ত্যা করেছে।

নি’হতের শরীরের একাধিক আ’ঘাতের চিহ্ন পাওয়া গেছে। লা’শটি উ’দ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মা’মলা প্রক্রিয়াধীন। জ’ড়িতদেরকে আইনের আওতায় আনতে অ’ভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago