Categories: সারাদেশ

মায়ের লাশ আটকে দুই ছেলেকে পুলিশে দিলো ইন্টার্ণ চিকিৎসক

মায়ের লা’শ আ’টকে রেখে দুই ছেলেকে পুলিশে সোপর্দ করার অ’ভিযোগ পাওয়া গেছে খুলনা মেডিক্যাল কলেজের ইন্টার্ণ চিকিৎসকদের বি’রুদ্ধে ।

শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে খুলনার দৌলতপুরের পাবলা কারিকর পাড়ার পিয়ারুন্নেছা (৫৫) মৃ’ত্যুবরণ করেন। চিকিৎসায় অবহেলার কারণে মায়ের মৃ’ত্যু হয়েছে এমন অ’ভিযোগ এনে ইন্টার্ণ চিকিৎসক কামরুল হাসানের সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে মৃ’তের স্বজনদের। এ ঘটনায় মৃ’তের দুই ছেলেকে পুলিশে দেন চিকিৎসকরা।

রোববার সকালে মৃ’তের স্বামি আব্দুর রাজ্জাক জানান, বুকে ব্যাথা ও পায়খানা-প্রসাব না হওয়ায় শুক্রবার রাতে মেডিকেল হাসপাতালের তৃতীয় তলায় ১১-১২ নং ওয়ার্ডে তার স্ত্রীকে ভর্তি করা হয়। তিনি বলনে, শনিবার রাতে আমার স্ত্রীর অবস্থা গু’রুতর হলে আমার ছেলে ডাক্তার ডাকতে যায় কিন্তু কোন ডাক্তার আসেনি। তারা রো’গীকে নিয়ে আসতে বলে।

এতে ছেলে অপারগা প্রকাশ করে জানায়, রো’গীকে কি করে আনবো! মা তো মোটা মানুষ, আনা সম্ভব নয়। ডাক্তার তখন কাগজপত্র আনতে বলেন।পিয়ারুন্নেছার স্বামী আরও বলেন, কাগজপত্র দেখে ইন্টার্ন চিকিৎসক বলেন সব তো ঠিক আছে। এরপর রো’গী দেখতে ডাক্তাররা কেউ আসে নি। এরপর রাতে ছ’টফট করতে করতে আমার স্ত্রী মা’রা যায়।

এরপর, মায়ের এমন মৃ’ত্যুতে আমার ছেলে মো. মোস্তাকিম গিয়ে ডাক্তারের কাছে জানতে চান তারা কেন দেখতে আসলেন না। এ নিয়ে আমার ছেলের সাথে কথাকা’টাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয় চিকিৎসকের। এসময় একজন ইন্টার্ন চিকিৎসক আমার গায়েও আ’ঘাত করেন। অপর দুই ছেলে মো. তরিকুল ইসলাম কাবির ও সাদ্দাম হোসেনকে পুলিশে দিয়ে দেন। তারা বর্তমানে সোনাডাঙ্গা থানায় আ’টক রয়েছেন। আর আমার স্ত্রীর লা’শও হাসপাতালে আ’টকে রাখা হয়েছে।

স্থানীয় কাউন্সিলর শামছুদ্দিন আহমাদ প্রিন্স ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে আসলেও তাদের সাথে খা’রাপ ব্যবহার করেন ইন্টার্ন চিকিৎসকরা।হাসপাতাল কর্তৃপক্ষ বেলা ১২ টা পর্যন্ত লা’শ আ’টকে রেখেছিল।

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মানুষ মা’রা গেলে একটি প্রসিকিউট আছে। সে অনুযায়ী ম’রদেহ ছাড়তে হয়। লা’শ আ’টকানোর তো কিছু নেই। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য পুলিশ তাদের নিয়ে গেছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago