Categories: বিনোদন

‘ফ্রিল্যান্সার নাদিয়া’ হয়ে আসছেন মেহজাবীন, থাকছেন প্রতিমন্ত্রী পলকও

এবার রাহিতুল ইসলামের উপন্যাস ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া’ অবলম্বনে ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ নামে একটি ওয়েবফিল্ম নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা ইমরাউল রাফাত। এক মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে নিয়ে নির্মিত হচ্ছে এ ওয়েব ফিল্মটি।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নারীর ক্ষমতায়নের ওপর নির্মিত এই ফিল্মের একটি বিশেষ দৃশ্যে অভিনয় করছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলক।

অভিনয় প্রসঙ্গে জুনাইদ আহমেদ পলক বলেন, ‘নানা কাজে বেশির ভাগ সময়েই দেশের বিভিন্ন গ্রামাঞ্চলে আমার যেতে হয়। তখন গ্রামের নারীদের সঙ্গে আমার কথাবার্তা হয়, তখন বুঝতে পারি তাদের বেশির ভাগই দাম্পত্য জীবনে দায়িত্বের অদৃশ্য শৃঙ্খলে আবদ্ধ জীবনযাপন করছেন। শুধু এতোটুকুই বুঝতে পারি, সেই নারীদেরও ইচ্ছা জাগে পড়ালেখা করে নিজেদের অবদান তুলে সবার কাছে দৃষ্টি স্থাপন করতে। এই ওয়েব ফিল্মটি তেমনই একটি গল্প নিয়ে। সে রকম একটি অবস্থান থেকে নারীদের জন্য লেখক রাহিতুল ইসলাম যে অসাধারণ প্রেক্ষাপটে তার গল্প সাজিয়েছেন ও বঙ্গ সেই গল্প পর্দায় ফুটিয়ে তুলতে নির্বাচন করেছে। তারা উভয়ই যথেষ্ট প্রশংসার দাবিদার।’

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এ প্রসঙ্গে বলেন, নানা সংগ্রামের মধ্য দিয়েই একজন নারীর পথচলা, তার ফ্রিল্যান্সার হয়ে ওঠা এবং এর পরবর্তীতে তার সঙ্গে কি হয়, এমন কিছু নিয়েই এ গল্পটি। বরাবরই বলেছি আমি, নারী কেন্দ্রীক গল্পগুলো আমাকে ভীষণ রকম টানে। এ ওয়েব ফিল্মটির গল্পের ধরনও তাই।

ওয়েব ফিল্মটির নির্মাতা ইমরাউল রাফাত বলেন, ‘রাহিতুল ইসলামের উপন্যাস ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া’ অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। গতকাল থেকে শুটিং শুরু হয়েছে। মানিকগঞ্জে আমাদের শুটিং চলছে। আমি মনে করি ঈদে দর্শকরা ভালো কিছুই পেতে যাচ্ছেন।’

প্রসঙ্গত, ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গের বব (বেজড অন বুক) সিজন ২-এ জনপ্রিয় বই থেকে গল্প নিয়ে সাতটি ওয়েব কনটেন্ট নির্মিত হচ্ছে।

Sub Editor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago