Categories: সারাদেশ

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙে দিল শিক্ষক

সিরাজগঞ্জের তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় অফিস রুমে ডেকে নিয়ে এক স্কুলছাত্রীকে পি’টিয়ে হাত ভে’ঙে দেওয়ার অ’ভিযোগ পাওয়া গেছে।গতকাল শনিবার (২ মার্চ) দুপুরে তাড়াশ সদরের স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটলে রোববার (৩ মার্চ) সকালে স্কুলছাত্রীর বাবা মো. মজিবর রহমান প্রধান

শিক্ষক আলী হাসান বিএসসি’র বিচার দাবি করে তাড়াশ উপজে’লা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন।আ’হত শিক্ষার্থী মোছা: মাহিয়া খাতুন তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও পৌর এলাকার মো. মজিবর রহমানের মেয়ে।

স্কুলছাত্রীর বাবা মজিবর রহমান অ’ভিযোগ করে আরটিভি নিউজকে বলেন, জে’লার তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছা: মাহিয়া রহমান গতকাল শনিবার দুপুরে টিফিনের পর বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এ সময় প্রধান শিক্ষক মো. আলী হাসান তাকে অফিস কক্ষে ডেকে নিয়ে গিয়ে বে’ধড়ক মা’রধর করেন।

এসময় স্কুলছাত্রীর হাত ভে’ঙে যায়। পরে আ’হতবস্থায় অন্য শিক্ষার্থীরা তাকে উ’দ্ধার করে তাড়াশ উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক এক্সরে করার পর বাম হাতের কব্জি উপরের হাড় ভে’ঙে গিয়েছে।

এ বি’ষয়ে তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী হাসান (বিএসসি) বলেন, শনিবার টিফিনের পর স্কুলছাত্রী মাহিয়া মোবাইল ফোনে কথা বলছে। এমন অ’ভিযোগের ভিত্তিতে তাকে ডেকে এনে মোবাইল ফোন জ’ব্দ করি। পরে সে ফেরার পথে আমাকে নিয়ে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ করে।

এ সময় অন্য ছাত্রীদের মুখে শুনে তাকে অফিস ডেকে এনে বেত দিয়ে আ’ঘাত করেছি। এতে হাত ভাঙার মত কিছু ঘটেনি।তাড়াশ উপজে’লা নিবার্হী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম আরটিভি নিউজকে জানান, স্কুলছাত্রী মাহিয়ার বাবার একটি লিখিত অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago