প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙে দিল শিক্ষক - বাংলা একাত্তর প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙে দিল শিক্ষক - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙে দিল শিক্ষক

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙে দিল শিক্ষক

সিরাজগঞ্জের তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় অফিস রুমে ডেকে নিয়ে এক স্কুলছাত্রীকে পি’টিয়ে হাত ভে’ঙে দেওয়ার অ’ভিযোগ পাওয়া গেছে।গতকাল শনিবার (২ মার্চ) দুপুরে তাড়াশ সদরের স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটলে রোববার (৩ মার্চ) সকালে স্কুলছাত্রীর বাবা মো. মজিবর রহমান প্রধান

শিক্ষক আলী হাসান বিএসসি’র বিচার দাবি করে তাড়াশ উপজে’লা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন।আ’হত শিক্ষার্থী মোছা: মাহিয়া খাতুন তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও পৌর এলাকার মো. মজিবর রহমানের মেয়ে।

স্কুলছাত্রীর বাবা মজিবর রহমান অ’ভিযোগ করে আরটিভি নিউজকে বলেন, জে’লার তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছা: মাহিয়া রহমান গতকাল শনিবার দুপুরে টিফিনের পর বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এ সময় প্রধান শিক্ষক মো. আলী হাসান তাকে অফিস কক্ষে ডেকে নিয়ে গিয়ে বে’ধড়ক মা’রধর করেন।

এসময় স্কুলছাত্রীর হাত ভে’ঙে যায়। পরে আ’হতবস্থায় অন্য শিক্ষার্থীরা তাকে উ’দ্ধার করে তাড়াশ উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক এক্সরে করার পর বাম হাতের কব্জি উপরের হাড় ভে’ঙে গিয়েছে।

এ বি’ষয়ে তাড়াশ স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী হাসান (বিএসসি) বলেন, শনিবার টিফিনের পর স্কুলছাত্রী মাহিয়া মোবাইল ফোনে কথা বলছে। এমন অ’ভিযোগের ভিত্তিতে তাকে ডেকে এনে মোবাইল ফোন জ’ব্দ করি। পরে সে ফেরার পথে আমাকে নিয়ে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ করে।

এ সময় অন্য ছাত্রীদের মুখে শুনে তাকে অফিস ডেকে এনে বেত দিয়ে আ’ঘাত করেছি। এতে হাত ভাঙার মত কিছু ঘটেনি।তাড়াশ উপজে’লা নিবার্হী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম আরটিভি নিউজকে জানান, স্কুলছাত্রী মাহিয়ার বাবার একটি লিখিত অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com