Categories: সারাদেশ

দুর্নীতি করে শত কোটি টাকার মালিক চেয়ারম্যান ছাদেক

নরসিংদীর-৫ (রায়পুরা) আসনের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজুর অগোচরে তার এক সময়ের ঘনিষ্ঠ সহচর উপজে’লা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজে’লা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস ছাদেক দু’র্নীতি করে শত কোটি টাকার মালিক হয়েছেন।

শনিবার (১২ মার্চ) দুপুরে উপজে’লার মরজাল ওয়ান্ডার পার্কে সাংসদ রাজুর সঙ্গে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, মেম্বার, উপজে’লা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এক মতবিনিয়ম সভায় এ মন্তব্য করেন মির্জাপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মঞ্জুর এলাহী।

তিনি আরো বলেন, এমপির কাছ থেকে সরে গিয়ে ষ’ড়যন্ত্রে লিপ্ত হয়েছেন উপজে’লা চেয়ারম্যান ছাদেক। ষ’ড়যন্ত্রের প্র’তিবাদে গত সমন্বয় সভায় তার বক্তব্য বয়কট করা হয়।সকল ষ’ড়যন্ত্র পরিহার করে তাকে এমপি রাজুর কাছে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাওয়া পর্যন্ত কোনো ইউপি চেয়ারম্যান সমন্বয় সভায় যোগ দেবে না। সেই সঙ্গে তার বি’রুদ্ধে অনাস্থা দিয়ে উপজে’লা পরিষদ থেকে চিরতরে বিদায় করা হবে বলে জানান তিনি।

ইউপি চেয়ারস্যান মঞ্জুর এলাহী বলেন, উপজে’লা আওয়ামী লীগের দু’একজন নেতা আছেন, যাদের পেছনে একজন লোকও নাই। উপজে’লা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের কাগজে কলমে ব’হিষ্কারের কড়া সমালোচনা করেন তিনি। এমপির নির্দেশ পেলে ষ’ড়যন্ত্রকারী ওই সব নেতাদের এলাকা ছাড়া করা হবে বলে জানান তিনি।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সাবেক মন্ত্রী ও সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু, উপজে’লা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট ইউনুছ আলী ভূঁইয়া, সহসভাপতি হাজি আব্দুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, উপজে’লা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান রাসেল, অলিপুরা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া মাসুদসহ সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার, উপজে’লা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago