Categories: বিনোদন

‘জায়েদ খান আর নিপুণের বিয়ে দিয়ে দেয়া হোক’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে এক লাইন লেখার রুচি নাই। তবুও আজকে আর না লিখে পারলাম না।জায়েদ খান আর নিপুণের বিয়ে দিয়ে দেয়া হোক। কারণ তারা দুজনই বর্তমানে সিঙ্গেল।

বিয়ের সমাধান ছাড়া রাশিয়ার প্রেসিডন্ট পুতিনও এই সমস্যার সমাধান করতে পারবে না।
অসহ্য……
(ফেসবুক থেকে সংগৃহীত)

নিপুণের সঙ্গে সিনেমায় আপত্তি নেই জায়েদের
সব জল্পনা ও নানান সিনেম্যাটিক ঘটনার পর টানা তৃতীয়বারের মতো শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন চিত্রনায়ক জায়েদ খান।

চেয়ারে বসে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি শিল্পীদের ভোটে নির্বাচিত। ষড়যন্ত্রের শিকার হয়ে আমাকে আদালতে যেতে হয়েছে, যা শিল্পীদের জন্য লজ্জাজনক। আমি সব সময় আদালতের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম। সত্য সব সময় সুন্দর। সত্যের জয় হয়েছে।’

কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে জয়ী সদস্যদের প্রতি জায়েদ খানের আহ্বান, ‘অন্য প্যানেল ভুলে যান। আমরা সবাই এক পরিবারের লোক। আমরা সবাই শিল্পীদের ভোটে নির্বাচিত। তাই আসুন শিল্পীদের কল্যাণে নিয়োজিত হই।’

তিনি যোগ করেন, ‘সমিতি জায়েদ খানের একার নয়, সবার। আসুন সব ভেদাভেদ ভুলে আমরা সবাই মিলে এক হয়ে কাজ করি। ২১ জনই সবার। আর কোনো ভেদাভেদ চাই না। সবাইকে মিলেই শিল্পীদের উন্নয়নে কাজ করতে হবে।’

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ-নিপুণের দ্বন্দ্ব ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছিল। আর তাই এই দ্বন্দ্বের প্রভাব থাকাটা স্বাভাবিক। ভবিষ্যতে জায়েদ-নিপুণকে একসঙ্গে সিনেমায় দেখা যাবে কি না এমন প্রশ্নের জবাবে নায়কের ভাষ্য, অবশ্যই কাজ করব। পর্দা অন্য জিনিস। নিপুণের সঙ্গে কাজ করতে আপত্তি নেই। পূর্বেও আমরা একসঙ্গে কাজ করেছি। প্রস্তাব এলে আগামী দিনেও একসঙ্গে কাজ করব। তাকে বলতে চাই সত্যিকারের রায় মেনে নিয়ে আসুন আমরা একসঙ্গে কাজ করি। দুই বছর চোখের পলকে চলে যাবে।

এদিকে আপিল বোর্ডের সিদ্ধান্তে কিছুদিনের জন্য সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছিলেন চিত্রনায়িকা নিপুণ। তিনি ক্ষমতায় এসেই শিল্পী সমিতিতে বেশ কিছু জিনিস পরিবর্তন করেছেন। জায়েদ ফের সেসব পরিবর্তন করবেন কি না সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এত খারাপ লোক আমি না। সব সময় সত্য ও সুন্দরের পক্ষে ছিলাম, আছি। যা সুন্দর তা সবকিছুই থাকবে। তুমি অধম তাই বলিয়া আমি উত্তম হইব না কেন? এখানে হিংসা করে একজনকে নিচে নামিয়ে বড় হওয়া যায় না। ভালোবাসা দিয়ে মন জয় করতে হয়। ভালোবাসার চেয়ে বড় কিছু নেই।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৩ ভোটে জয়ী হন জায়েদ খান। পরাজিত প্রার্থী নিপুণ আক্তার পুনরায় ভোট গণনা করার আবেদন জানান। সেখানেও জয় পান জায়েদ। এরপর তার বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ তুলে আপিল করেন নিপুণ। সুরাহা না হওয়ায় বিষয়টি আদলত পর্যন্ত গড়ায়। অবশেষে বুধবার (২ মার্চ) হাইকোর্টের রায়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসেন জায়েদ খান।

এদিকে আজ বৃহস্পতিবার (৩ মার্চ) হাইকোর্টের দেওয়া রায়ের বিরুদ্ধে আপিল করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আপিল দায়ের করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন নিপুণের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago