কান্না না থামায় ২ মাস বয়সী যমজ শিশু মনি-মুক্তাকে হ’ত্যার পর পুকুরে ফেলেন মা

খুলনার তেরখাদা উপজে’লার কুশলা গ্রামে ২ মাস বয়সী যমজ শি’শু মনি ও মুক্তাকে হ’’ত্যা করে তার মা কানিজ ফাতেমা কনা। এরপর ম’রদেহ বাড়ির পাশের পুকুরে ফে’লে দিয়ে বাচ্চা উধাও হওয়ার নাটক সাজান তিনি। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে পুলিশের জি’জ্ঞাসাবাদে নিজের স’ন্তান হ’’ত্যার কথা স্বীকার করেছেন কানিজ ফাতেমা কনা।

এ ঘটনায় গতকাল শুক্রবার মধ্যরাতে শি’শু দুটির বাবা মাসুম বিল্লাহ বা’দী হয়ে কানিজ ফাতেমা কনাকে আ’সামি করে হ’’ত্যা মা’মলা দা’য়ের করেন। গতকাল দুপুরে জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক কনাকে শুক্রবার রাতে এ মা’মলায় গ্রে’প্তার দেখানো হয়।

এ মা’মলার ত’দন্ত কর্মকর্তা তেরখাদা থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাচ্চা দুটি সবসময় কা’ন্নাকাটি করত। এ নিয়ে ওই স’ন্তানের মা অনেক বির’ক্ত ছিলেন। কয়েকদিন আগে কনা তার স্বামীকে ফোন করে তাদেরকে বাবার বাড়ি থেকে নিয়ে যাওয়ার জন্য বলেন। স্বামী মাসুম বিল্লাহ ১ মার্চে তাদেরকে নিয়ে যাওয়ার আশ্বাস দেন।

কিন্তু গত বৃহস্পতিবার মধ্যরাতে কনার যমজ স’ন্তান ঘুম থেকে জেগে যায় এবং কা’ন্নাকাটি শুরু করে। তখন দুধ খাইয়ে তাদের ঘুম পড়ানোর চেষ্টা করেন কনা। কিন্তু তাদের কা’ন্না না থামায় তিনি নাক-মুখ চে’পে ধরে হ’’ত্যা করে ম’রদেহ পুকুরে নিয়ে ফে’লে দেন।

এসআই এনামুল হক জানান, হ’’ত্যার পর কনা নাটক সাজান যে, তিনি ঘুমিয়ে থাকা অবস্থায় তার বিছানা থেকে বাচ্চা দুটি উধাও হয়ে গেছে। এ ঘটনায় জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক কনার বাবা শেখ খায়রুজ্জামান ও মা শরিফা বেগমকে শনিবার সকালে ছেড়ে দেওয়া হয়েছে। কনা আ’দালতে স্বী’কারোক্তিমূলক জ’বানব’ন্দি দিতে রাজি হয়েছেন। তাকে আ’দালতে পাঠানো হবে।

পুলিশ জানায়, গত শুক্রবার ভোরে কুশলা গ্রামের শেখ খায়রুজ্জামানের ওরফে খায়ের শেখের বাড়ির পাশের পুকুর থেকে কনার ২ মাস বয়সী ২ মেয়ের ম’রদেহ উ’দ্ধার করা হয়। ৪ বছর আগে বাগেরহাট জে’লার মোল্লাহাট উপজে’লার গাংনি গ্রামের মাসুম বিল্লাহর সঙ্গে কনা’র বিয়ে হয়েছিল।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago