অভিনেত্রী শিমুকে হ’ ত্যার দায় স্বীকার করেছে স্বামী নোবেল

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম ওরফে শিমুকে হ’’ত্যার দায় স্বীকার করেছে তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল। হ’’ত্যাকাণ্ডে জড়িত স’ন্দেহে জি’জ্ঞাসাবাদের জন্য গতকাল রাতে তাকে গ্রে’প্তার করেছিল পুলিশ। রাতভর জেরার পরে দায় স্বীকার করে নোবেল।পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

হ’’ত্যাকাণ্ডে সহায়তার অ’ভিযোগে স্বামীর বন্ধু ফরহাদ হোসেনকেও গ্রে’প্তার করেছে পুলিশ। হ’’ত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত ও বস্তাব’ন্দি করে লা’শ ফে’লে দেয়ার ঘটনায় ব্যবহৃত প্রাইভেটকার জ’ব্দ করা হয়েছে।

শিমু ছিলেন রাজধানীর গ্রিনরোডের বাসিন্দা। রবিবার (১৬ জানুয়ারি) অভিনেত্রী শিমুর অভিভাবকরা নি’খোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরি (জি’ডি) করেন কলাবাগান থানায় । পরে জি’ডিসূত্রে অ’জ্ঞাত নামা কয়েকজনকে আ’সামি করে একটি মা’মলা করা হয়।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার কেরানীগঞ্জ থেকে বস্তাব’ন্দি একটি লা’শ উ’দ্ধার করে। শিমুর পরিবারের পক্ষ থেকে পরে লা’শটিকে শনাক্ত করা হয়। লা’শ ম’য়নাত’দন্তের জন্য মিডফোর্ড হাসপাতালে আছে।

১৯৯৮ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় ২৫ সিনেমায় অভিনয় করেন শিমু। তিনি কাজী হায়াতের ‘বর্তমান’ সিনেমায় প্রথম অভিনয় করেন। পরে দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের সিনেমায় কাজ করেন।

কয়েক বছর ধরে একটি বেস’রকারি টিভির মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন শিমু। টুকটাক নাটকে কাজ করতেন। পাশাপাশি তার নিজের নাটক নির্মাণের প্রোডাকশন হাউজ ছিল বলে জানা যায়।

শাকিবের অপেক্ষায় বুবলী শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন শবনম বুবলী। এরপর দুজন জুটি বেঁ’ধে ‘আমি নেতা হবো’, ‘অহংকার’, ‘ক্যাপ্টেন খান’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘বীর’ করেছেন। মাঝখানে নিরব, রোশান, সিয়ামের সঙ্গে ছবি করলেও শাকিবের সঙ্গে দেখা যায়নি।পরে তপু খানের ‘লিডার—আমিই বাংলাদেশ’ ছবিতে ফেরেন দুজন।এরই মধ্যে ৯০ শতাংশ শুটিংও শেষ হয়েছে। দুটি গানের জন্য আ’টকে আছে ছবিটি। গান দুটির জন্য বুবলীর কাছ থেকে কয়েকবার শিডিউল নিয়েও কাজে লাগাতে পারেননি পরিচালক তপু খান।

তিনি বলেন, ‘কেন জানি ব্যাটে-বলে মিলছে না। বুবলীর কাছে যখনই শিডিউল চেয়েছি তখনই পেয়েছি। শাকিব খানও গত বছর শিডিউল দিয়েছিলেন, কিন্তু আমি শুটিং করতে পারিনি। এখন অপেক্ষায় আছি শাকিব ভাইয়ের দেশে ফেরা পর্যন্ত। জানি না কবে ছবিটি শেষ করতে পারব। প্রযোজকের হাতে ছবিটি বুঝিয়ে দিতে পারলেই তবে মুক্তি।’এদিকে বুবলীও জানান একই ধরনের কথা। তিনি বলেন, “আমি গান দুটির শুটিংয়ের জন্য চারবার শিডিউল দিয়েছি। অন্য ছবির শিডিউল থেকে কাটছাঁট করেও সময় দিয়েছি। কিন্তু কোনোবারই শুটিং হয়নি। শাকিব খান দেশে কবে ফিরবেন জানি না। আমি যখন আমেরিকায় গিয়েছিলাম তখন একবার কথা হয়েছিল।

জানিয়েছিলেন, দেশে ফিরেই ছবিটির কাজ শেষ করবেন। কিন্তু কবে ফিরবেন সেটা বলেননি। এদিকে আমি নতুন কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। সেগুলোর টানা শুটিং। হুট করে শিডিউল চাইলে তো দিতে পারব না। খোলামেলা বলতে গেলে ‘লিডার’-এর গান নিয়ে আমি নিজেও খানিকটা অনিশ্চয়তায় আছি। ছবিতে গান তিনটি।এর মধ্যে শাকিব খানের একক গান একটি। বাকি দুটি আমার সঙ্গে। বাণিজ্যিক ছবিতে নায়ক-নায়িকার গান না থাকলে ছবিই তো অসম্পূর্ণ থেকে যায়। জানি না কবে গানের শুটিং হবে।”

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago