থানায় অস্ত্র জমা দিলেন ডা. মুরাদ ও তার স্ত্রী

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের লাইসেন্স করা ২টি অ’স্ত্র এবং তার স্ত্রী ডা. জাহা’নারা এহসানের লাইসেন্স করা ১টি অ’স্ত্র জমা নিয়েছে ধানমন্ডি থানা পুলিশ।রোববার (৯ জানুয়ারি) বিকেলে ধানমন্ডি থানার অফিসার ই’নচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, স্ত্রীকে নি’র্যাতন ও প্রা’ণনা’শের হু’মকির ঘটনাকে কেন্দ্র করে নিরাপত্তাজনিত কারণে তাদের অ’স্ত্র ৩টি জমা নেওয়া হয়।

ওসি আরও বলেন, যেহেতু ডা. মুরাদের স্ত্রী তার বি’রুদ্ধে নি’র্যাতন ও প্রা’ণনা’শের হু’মকির অ’ভিযোগে একটি জি’ডি করেছেন, তাই তার নিরাপত্তা নিশ্চিতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে। এরই অংশ হিসেবে ডা. মুরাদের নামে লাইসেন্স করা অ’স্ত্রগুলো থানায় জমা দিতে বলি। থানার নির্দেশনা অনুযায়ী তিনি গতকাল শনিবার (৮ জানুয়ারি) এসে ২টি অ’স্ত্র জমা দিয়েছেন।

এ ছাড়া ডা. মুরাদের স্ত্রীকেও তার লাইসেন্স করা অ’স্ত্র জমা দেওয়ার কথা বললে তিনিও শনিবার অ’স্ত্র জমা দিয়ে গেছেন। স্বামী-স্ত্রী দুজনে ৩টি অ’স্ত্র জমা দিয়েছেন, যার মধ্যে ১টি পি’স্তল ও ২টি শটগান।

তিনি আরও বলেন, যেহেতু জি’ডিতে নিরাপত্তাজনিত বি’ষয় উল্লেখ করা হয়েছে তাই আমরা অ’স্ত্রগুলো জমা নিয়েছি। বি’ষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাদের অ’স্ত্রগুলো থানায় জমা থাকবে।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি ডা. মুরাদ স্ত্রী-স’ন্তানদের গা’লিগা’লাজ করে মা’রধর করতে গেলে তার স্ত্রী ডা. জাহা’নারা এহসান ৯৯৯-এ ফোন দিয়ে সহায়তা চান। অ’ভিযোগ পেয়ে ধানমন্ডি থানা পুলিশ তাদের বাসায় গেলে মুরাদ বাসা থেকে বের হয়ে যান। পরে ডা. মুরাদের বি’রুদ্ধে নি’র্যাতনের অ’ভিযোগ এনে সাধারণ ডায়েরি (জি’ডি) করেন তার স্ত্রী।

এরআগে বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনে ধ”ণের হু’মকি দেওয়ার অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও ব’হিষ্কার করা হয়। বিতর্কের মুখে দেশ ত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন তিনি। সূত্রঃ আরটিভি নিউজ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৫ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago