র‍্যা’বের হেফাজতে মৃ’ত্যু, পরিবারের দাবি হ’ত্যা

গাজীপুরের টঙ্গীতে র‍্যা’বের নি’র্যাতনে এক ব্যক্তির মৃ’ত্যুর অ’ভিযোগ উঠেছে। নি’হত ব্যক্তির নাম আসাদুল ইসলাম আসাদ (৪৫)। তিনি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি থানার হাসাইল গ্রামের মৃ’ত আবদুল হাইয়ের ছেলে। তিনি এরশাদ নগর ৫নং ব্লকে পরিবার নিয়ে বসবাস করে স্থানীয় একটি গাড়ির গ্যারেজ পরিচালনা করতেন।

নি’হতের স্ত্রী জেসমিন আক্তার আরটিভি নিউজকে জানিয়েছেন, গতকাল শনিবার (১ জানুয়ারি) দুপুর ১টার দিকে র‍্যা’ব পরিচয়ে ৬ থেকে ৭ জন ব্যক্তি এরশাদনগর ৫নং ব্লক কবরস্থান-সংলগ্ন তাদের টিনশেড বাড়িতে প্রবেশ করে। পরে মা’দক আছে এমন সংবাদে পুরো বাড়িতে তল্লা’শি চা’লায় র‍্যা’ব সদস্যরা।

এর কিছুক্ষণ পর বাড়িতে র‍্যা’বের পোশাক পরিহিত আরও একটি দল প্রবেশ করে। মা’দকের তথ্য জানতে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঘরের ভেতর আসাদকে আ’টকে রেখে পি’টিয়ে নি’র্যাতন করে। নি’হতের ছেলে নিহাদ বলেন, বাবাকে যখন মা’রধর করা হচ্ছিল, তখন আমাকে পাশের রুমে আ’টকে রাখা হয়। র‍্যা’ব সদস্যরা আমাকে মে’রে ফেলবে এমন হু’মকি দিয়ে বাবার কাছ থেকে বিভিন্ন তথ্য জানতে চায়।

কিন্তু আমার বাবা বরাবরই মা’দকের সঙ্গে জ’ড়িত না বলে র‍্যা’ব সদস্যদের জানায়। এ সময় র‍্যা’বের সদস্যরা পাশের রুম থেকে আমাকে চি’ৎকার করার পরামর্শ দেয় যেন বাবা ভ’য়ে স্বী’কারোক্তি দেয়। নি’র্যাতনের একপর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে অ’চেতন অবস্থায় বাবাকে র‍্যা’বের গাড়িতে উঠিয়ে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার পথেই বাবা মা’রা গেছেন।

এদিকে আসাদের ম’রদেহ টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে আনা হলে নি’হতের স্বজন ও এলাকাবাসী বি’ক্ষো’ভ করে র‍্যা’ব সদস্যদের বিচার দাবি করেন।এ সময় হাসপাতালে উপস্থিত র‍্যা’ব সদস্যরা ঘটনার বি’ষয়ে কিছু বলতে রাজি হননি।ঘটনার দিন গতকাল শনিবার রাত ৯টায় হাসপাতালে আসেন র‍্যা’ব-১-এর অধিনায়ক আবদুল্লাহ আল মোমেন। এ সময় তিনি নি’হতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।

পরে তিনি বলেন, নি’হত আসাদ মা’দক কারবারে জ’ড়িত এমন খবরে র‍্যা’ব সদস্যরা তার বাড়িতে অ’ভিযান চা’লায়। পরে সেখানে র‍্যা’ব সদস্যদের সঙ্গে তার ধ’স্তাধ’স্তি হয়। এ সময় দুই র‍্যা’ব সদস্যসহ তিনি আ’হত হন। আ’হত অবস্থায় আসাদকে হাসপাতালে নিয়ে আসার ২০ মিনিট পর তিনি মা’রা গেছেন। সূত্রঃ আরটিভি নিউজ

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago